Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

ধুমপানের ভাইরাল ছবি নিয়ে তোপের মুখে প্রিয়াঙ্কার

প্রকাশ:  ২২ জুলাই ২০১৯, ১৭:২১
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন ২০০২ সালে তামিল ঠামিজান ছবির মাধ্যমে বলিউডে পদার্পণ করেন তিনি। গত বছর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে ব্যাপক আলোচনায় আসেন পিসি খ্যাত এই অভিনেত্রী।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া তার জন্মদিনে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি ইয়টে বসে ধুমপান করেছিলেন। তখনকার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে নিজেও ধুমপান করছেন।

এদিকে গত বছর একটি সংস্থার বিজ্ঞাপনে প্রিয়াঙ্কা দাবি করেছিলেন, ৫ বছর বয়সে তার অ্যাজমা ধরা পড়ে। এখন বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে পাঁচ বছর বয়স থেকে যিনি অ্যাজমা আক্রান্ত, তিনি সিগারেটে সুখটান দিচ্ছেন কেন? যা সাস্থের জন্য ভীষণ ক্ষতিকর।

ফলে প্রিয়াঙ্কার চিন্তায় তাই ঘুম উড়েছে তার ভক্ত অনুরাগী ও নেটিজেনদের।

একজন মন্তব্য করেছেন, দীপাবলিতে হওয়া অ্যাজমা সারাচ্ছেন প্রিয়াঙ্কা। আর একজনের বক্তব্য, হিন্দু উৎসব দীপাবলির সময়ই প্রিয়াঙ্কা হঠাৎ অ্যাজমা আক্রান্ত হয়ে গেলেন। বাজির ধোঁয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না। এখন তিনি ও তার পরিবার ধুমপান করে অ্যাজমা সারাচ্ছেন।

অভিনেত্রীর একটি পুরোনো টুইট নিয়েও শুরু হয়েছে রসিকতা। তাকে ‘ভণ্ড’ ও ‘নকল’ বলেও কটাক্ষ করেছেন অনেকেই।

বিষয়টি সবারই দৃষ্টি আকর্ষণ করেছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন পিসি। ভাইরাল হওয়া ছবি দেখে এই তারকাকে অনেকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, কোথায় গেলো আপনার শ্বাসকষ্ট?

কারণ এর আগে একবার দিওয়ালিতে আতশবাজি কম পোড়াতে বলেছিলেন প্রিয়াঙ্কা। ধোঁয়াতে নাকি তার শ্বাসকষ্ট হয়। তিনি টুইটারে লিখেছিলেন, যারা আমাকে ভালোভাবে চেনেন, তারা জানেন আমার শ্বাসকষ্ট আছে। এটা আর লুকোনোর কী? আমি জানি, আমাকে আমার শ্বাসকষ্ট নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যথায় শ্বাসকষ্টই আমাকে নিয়ন্ত্রণ করবে। যতক্ষণ পর্যন্ত আমার কাছে ইনহেলার আছে, শ্বাসকষ্ট আমাকে আমার লক্ষ্য অর্জনের পথে থামাতে পারবে না।

সেই অভিনেত্রীকে ধুমপান করতে দেখে যে সবাই পিছু লাগবে তা সহজেই ধারণা করা যায়।

কিন্তু প্রিয়াঙ্কাই প্রথম ধুমপায়ী অভিনেত্রী নন যাকে নিয়ে সামাজিক মাধ্যমে এভাবে ট্রল করা হচ্ছে। এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে রণবীর কাপুরের সাথে নিউইয়র্কের পথে ধূমপান করতে দেখা গিয়েছিল। এ নিয়ে তাকেও ট্রলের শিকার হতে হয়েছিল।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

প্রিয়াঙ্কার
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত