Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

স্বামীকে নিয়ে নিজামুদ্দিন আউলিয়ার দরগায় নুসরাত

প্রকাশ:  ২০ জুলাই ২০১৯, ১৩:৪৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon
নিখিল জৈন ও নুসরাত জাহান। ছবি : সংগৃহীত

টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান বিয়ের পর থেকেই সমালোচনার মধ্যে রয়েছেন। মুসলিম হয়ে একজন হিন্দুকে বিয়ে করে হিন্দু রীতিতে চলাফেরার কারণে সমালোচনার শিকার হন তিনি। তবে নিন্দুকদের সমালোচনার কানে নেননি নুসরাত। নিজের সিদ্ধান্তে অটল থেকেই এগিয়ে চলছেন তিনি।

সম্প্রতি আবারো নুসরাত জাহান তার স্বামী নিখিল জৈনকে নিয়ে ভারতের দিল্লীতে হজরত নিজামুদ্দিন আউলিয়ার দরগা শরীফে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দরগার ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাতের স্বামী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ভগবান সর্বত্র। তুমি কোথায় আছো তা নির্ভর করে আমাদের মাঝেই। আমি তোমার মাঝেই আমার ভগবান খুঁজে বেড়ায়। ক্যাপশনটি লিখে নুসরাতকে ট্যাগ করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, দরগায় স্ত্রী নুসরাতকে নিয়ে দাঁড়িয়ে আছেন নিখিল জৈন। তার মাথায় সাদা কাপগ বাঁধা ও নুসরাতের মাথায় নীল রঙের ওড়না। দুজনকেই হাসিখুশি দেখা যাচ্ছে। নুসরাতের কপালে এত দিন সিঁদুর থাকলেও দরগার ছবিতে তা দেখা যায়নি। উল্লেখ করার বিষয় হলো বিয়ের পর থেকেই সিঁথিতে সিঁদুর পরা নুসরাতের সিঁথিতে এদিন সিঁদুর ছিল না।

চলতি বছরের জুন মাসে তুরস্কের বোদরুম শহরে রাজকীয় বিয়ে সেড়েছেন নুসরাত। ৪ জুলাই কলকাতার আইটিসি রয়্যালে গ্র্যান্ড রিসেপশন হয়েছে তাদের।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

চিত্রনায়িকা নুসরাত জাহান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত