Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
  • ||

‘দেবের কিডন্যাপ ছবিই ভালোবাসা ডটকমকে  কিডন্যাপ করেছে’

প্রকাশ:  ১২ জুলাই ২০১৯, ১৪:১৫
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঢাকাই সিনেমার প্রেক্ষাগৃহে কলকাতার সিনেমা দেব অভিনীত ‘কিডন্যাপ’ মুক্তি পাওয়ায় দেশিয় সিনেমা ‘ভালোবাসা ডটকম’ সিনেমাটি মুক্তির মিছিল থেকে সরে দাঁড়িয়েছে।

শুক্রবার (১২ জুলাই)ভালোবাসা ডটকমসিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু টলিউডেরকিডন্যাপসিনেমাটি বাংলাদেশে মুক্তি পাওয়ায় দেশিয় সিনেমাটি মুক্তি পাচ্ছে না। হল মালিকরা দেশিয় সিনেমাটি রেখে কলকাতার সিনেমাটি নেওয়ায় মুক্তির মিছিল থেকে সরে দাঁড়িয়েছে ঢাকাই সিনেমাভালোবাসা ডটকম

নির্মাতা মোহাম্মদ আসলাম পূর্বপশ্চিমকে বলেন, শুরু থেকে আমার ছবিটির মুক্তি উপলক্ষে হল মালিকরা বেশ আগ্রহ প্রকাশ করে। হল মালিকরা ছবিটি নেওয়ার জন্য বেশ আগে থেকে যোগাযোগ করেন। কিন্তু ভারতীয় ছবিটি মুক্তির কারণে আমার ছবিটি হল মালিকরা নিচ্ছেন না। তাই ছবিটি মুক্তি দিতে পারছি না।

তিনি আরো বলেন, দেবের ‘কিডন্যাপ’ ছবিটি আমার ছবিটিই কিডন্যাপ করেছে। মনটা খারাপ হয়ে গেল। অনেকদিন ধরেভালোবাসা ডটকমসিনেমার মুক্তির পরিকল্পনা করে আসছিলাম।

সাফটা চুক্তির মাধ্যমে ওপার বাংলারকিডন্যাপসিনেমাটি বাংলাদেশে মুক্তি দেয়া হচ্ছে। ওপার বাংলার সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিনী। পরিচালনা করেছেন রাজা চন্দ। সিনেমাটি আমদানি করছে শাপলা মিডিয়া।

ভালোবাসা ডটকমসিনেমাটি প্রযোজনা করেছে নিহাল মুভিজ । ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে । মোহাম্মদ আসলাম পরিচালিত ছবিটিতে নিঝুম রুবিনা, অভি ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দারসহ অনেকে।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

দেব
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত