• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

‘বেপরোয়া’ দেশের বেস্ট অ্যাকশন মুভি হতে যাচ্ছে : রোশান

প্রকাশ:  ০৮ জুলাই ২০১৯, ১৫:৩৫ | আপডেট : ০৮ জুলাই ২০১৯, ১৬:৫৩
মহিব আল হাসান
জিয়াউল রোশান। ছবি: সংগৃহীত

পুরো নাম জিয়াউল রোশান। ঢালিউডে তিনি রোশান নামেই পরিচিত। কৈশোরে ভালো ক্রিকেট খেলতেন। স্বপ্ন ছিলো ক্রিকেটার হওয়ার। কিন্তু বিশ্ববিদ্যালয় জীবনের শেষভাগে এসে হয়ে গেলেন ঢাকাই সিনেমার নায়ক।

‘রক্ত’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। পরীমনির সঙ্গে জুটি গড়ে ‘রক্ত’ ছবিতে মুগ্ধ করেছেন দুই বাংলার দর্শকদের। এরইমধ্যে তার অভিনীত ‘রক্ত’, ‘ধেৎতেরিকি’, ‘ককপিট’ নামে তিনটি ছবি মুক্তি পেয়েছে। আসন্ন ঈদুল আযহায় রোশান অভিনীত ‘বেপরোয়া’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক রাজা চন্দ। এর আগে কয়েকবার সিনেমাটি মুক্তির তালিকায় আসলেও শেষ পর্যন্ত আসতে পারেনি। তবে এবার সিনেমাটি মুক্তি পাচ্ছে আসন্ন ঈদেই। সিনেমাটির মুক্তি, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক ব্যস্ততা নিয়ে পূর্বপশ্চিম এর সাথে কথা বলেছেন রোশান।

পূর্বপশ্চিম: আসন্ন ঈদে ‘বেপরোয়া’ মুক্তির কথা শোনা যাচ্ছে, এর আগে কয়েকবার মুক্তির কথা শোনা গেলেও ছবিটি মুক্তি পায়নি। সেই জায়গা থেকে এবার ছবিটির মুক্তির সম্ভাবনা কতটুকু?

রোশান: গত ঈদে মুক্তির প্রাপ্ত ছবির সংখ্যা বেশি হওয়ায় প্রযোজক সিনেমাটি মুক্তি দেয়নি। এর আগে মুক্তি দেওয়ার কথা থাকলে বিভিন্ন কারণে পিছিয়ে গেছে। তবে এবার ঈদুল আযহায় সিনেমাটি মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে হল বুকিং শুরু হয়েছে। কোনোভাবেই এবার ঈদে ছবিটি মুক্তির তালিকা থেকে আর সরে যাচ্ছে না।

জিয়াউল রোশান। ছবি: সংগৃহীত

পূর্বপশ্চিম: সিনেমাটি নিয়ে কতটা আশাবাদী?

রোশান: আমি চাই দর্শকরা হল পর্যন্ত যাক। তারপর বুঝবে সিনেমাটি কেমন? সিনেমাটি বিগ বাজেট, গল্প, অ্যাকশন, ম্যাকিং সবকিছুই নতুনত্ব আছে। বিশেষ করে সিঙ্গেল কোনো দৃশ্যে দর্শক চোখ ফেলতে পারবে না। বাংলাদেশে বেস্ট অ্যাকশন মুভি হতে যাচ্ছে ‘বেপরোয়া’। কলকাতার পরিচালক রাজা চন্দ দা এত সুন্দর করে ছবিটি নির্মাণ করেছেন তা প্রশংসনীয়। তবে আমার চাওয়া থাকবে হলে গিয়ে দর্শকরা সিনেমাটি দেখবেন। ‘বেপরোয়া’এখন পর্যন্ত আমার সেরা কাজ। ছবিটি সুপারহিট হবে এটা পুরো ইউনিটের দৃঢ় বিশ্বাস।

জিয়াউল রোশান। ছবি: সংগৃহীত

পূর্বপশ্চিম: ‘বেপরোয়া’ ছবিতে ববির সঙ্গে প্রথমবার কাজ করলেন অভিজ্ঞতা কেমন ছিল?

রোশান: খুব ভালো একজন সহকর্মী। তার চেয়ে খুব ভালো মেয়ে। তার সাথে কাজ করে আমার ভালো লেগেছে। আর স্ক্রীনে দুজনের কেমিস্ট্রিও দর্শকের ভালো লাগবে।

পূর্বপশ্চিম: বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

রোশান: আগামী মাসের ১ তারিখে শুটিংয়ে অংশ নিচ্ছ। এখনো ছবিটির নাম ঠিক হয়নি। এ মাসেই মহরতের মাধ্যমে জানানো হবে। এছাড়াও ইস্পানি আরিফ জাহানের একটা ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। খুব শীঘ্রই শুরু হবে।

পূর্বপশ্চিম: প্রেমে পড়েছেন?

রোশান: হা হা হা (হাসি) প্রেম করবো না। সময় হলে একবারে বিয়ে করবো।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

রোশান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত