• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||

জাস্টিন ফিরছেন সেলেনার কাছে!

প্রকাশ:  ০৬ জুলাই ২০১৯, ১৪:৪০
বিনোদন ডেস্ক

সাম্প্রতিক সময়ের তরুণীদের কাছে অতি জনপ্রিয় মার্কিন পপস্টার জাস্টিন বিবার। সব সময় আলোচনা-সমালোচনা ঘিরে থাকে তাকে।

এখন পর্যন্ত সেলেনা গোমেজ, হেইলি সহ আরও অনেক মেয়ের সঙ্গেই প্রেমে জড়িয়েছে জাস্টিন বিবারের নাম। কিন্তু অবশেষে প্রাক্তন প্রেমিকা হেইলির কাছে ফিরে যেতে হয়েছে তাকে। ২০১৮ সালের জুলাই মাসে এনগেজমেন্টের খবর জানান জাস্টিন বিবার ও মডেল হেইলি ব্যাল্ডউইন।

ওই বছরের শেষের দিকেই শোনা যায়, বিয়ে করেছেন জাস্টিন-হেইলি। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতে না আসতেই হেইলির সঙ্গে নাকি তার সংসার জীবন মোটেও ভালো যাচ্ছেনা এমন গুঞ্জন শোনা যায়। দু’জনের মতের অমিলের কারণেই ঝগড়া লেগে থাকে পরস্পরের মধ্যে। হেইলির সঙ্গে বিয়ের পর এখন পর্যন্ত মোট পাঁচবার জনসম্মুখে কাঁদতে দেখা গেছে ‘বেবি’ খ্যাত এই তারকা কে।

ধারণা করা হচ্ছে এসব কারণেই হয়তো প্রাক্তন প্রেমিকা সেলেনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন জাস্টিন! জানা যায়, গত সপ্তাহের শুরুতে জনসম্মুখে জাস্টিন বিবারের সঙ্গে টেইলর সুইফটের কথা কাটাকাটি হয়। জাস্টিন বিবারের ম্যানেজার স্কিটার ব্রাউনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তোলেন টেইলর সুইফট। জাস্টিন বিবার তার ম্যানেজারের পক্ষ নিয়ে টেইলর সুইফটের সঙ্গে তর্ক শুরু করেন। জনপ্রকাশ্যে টেইলর সুইফট কথা না বাড়িয়ে চলে আসেন। তবে তিনি তখনই সোশ্যাল ব্লগিং সার্ভিস তাম্বলার এর একটি পোস্টে লাইক দেন যেখানে লেখা ছিল, ‘টেইলর সুইফটের বান্ধবী সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবার প্রতারণা করেছিলেন।

জাস্টিন বিবারের সঙ্গে সেলেনার সম্পর্ক ভাঙ্গার পরে গুঞ্জন রটেছিল যে বিবার প্রতারণা করেছেন সেলেনার সঙ্গে। তাম্বলারের পোস্টে লাইক দিয়ে টেইলর সুইফট বিষয়টির বিশ্বাসযোগ্যতা বাড়িয়ে দিলেন ভক্তদের ভক্তদের কাছে। আর তাই ভক্তরা মনে করছেন, আত্মপক্ষ সমর্থনের জন্যই হয়তো সেলেনার সঙ্গে কথা বলার চেষ্টা করছেন বিবার। সূত্র: পিঙ্ক ভিলা


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

জাস্টিন সেলেনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত