• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
  • ||

কাজী হায়াতের 'বীর' সিনেমা থেকে বাদ পড়ছেন বুবলী

প্রকাশ:  ০৫ জুলাই ২০১৯, ১৬:০৫
বিনোদন প্রতিবেদক
ফাইল ছবি

ঢাকাই সিনেমার গুণী নির্মাতা কাজী হায়াত পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। এর আগে এ চলচ্চিত্রের জন্য জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর নাম জানালেও শেষ পর্যন্ত বাদ পড়ছেন তিনি ।

শুক্রবার (৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্বাহী প্রযোজক মোহাম্মদ ইকবাল।

তিনি জানান, আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। তবে এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না শাকিব খানের নায়িকা বুবলী। ‘বীর’ ছবির জন্য নতুন নায়িকা নেওয়া হবে। তবে কে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা হিসেবে, সেটা এখনই বলা যাচ্ছে না।

নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে জানিয়ে মোহাম্মদ ইকবাল। বলেন, এখনও নায়িকা চূড়ান্ত হয়নি। তাই নায়িকা ছাড়াই ছবির অন্যান্য দৃশ্য ধারণ করা হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে। নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিংয়ের কাজ করে ছবির কাজ এগিয়ে নেব।

প্রসঙ্গত, গত ডিসেম্ববরে ছবির একটি গানের চিত্রধারণ করে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হলে সিনেমার কাজ থেমে যায়। অসুস্থ হলে তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিতে যান। চিকিৎসা শেষে গতমাসে সুস্থ হয়ে ঢাকায় ফিরেন।তাছাড়া গত বছরের শুরুতেই নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালেও চিকিৎসা নেন কাজী হায়াত।

এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় তার।

পূর্বপশ্চিমবিডি/এমএইচ/জিএম

কাজী হায়াত,৫০তম চলচ্চিত্র ‘বীর’,জনপ্রিয় নায়িকা,শবনম বুবলী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close