Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

‘প্রযোজনা প্রতিষ্ঠান কমায় ভালো ছবি কমেছে’

প্রকাশ:  ২৮ জুন ২০১৯, ১৮:২৫ | আপডেট : ২৮ জুন ২০১৯, ১৮:৩৮
মহিব আল হাসান
প্রিন্ট icon
বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। রূপে গুণে কোনো অংশেই কমতি নেই তার। এ পর্যন্ত বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এছাড়াও দুই বাংলায় সমানতালে অভিনয় করছেন। ‘জোনাকীর আলো’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৬ সালে মিম অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ চলতি বছরে তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’ ছবিতে দেখা গেছে তাকে। এ ছাড়াও ‘সাপলুডু’ ছবির কাজ শেষ করেছেন তিনি।

নতুন ছবি ‘সাপলুডু’ নিয়ে বেশ আশাবাদ প্রকাশ করেন মিম। তিনি বলেন, ছবিতে কাজ করে বেশ ভালো লেগেছে। ছবিটির শুটিং শেষ করেছি। এখন ডাবিংয়ে অংশ নেব। ব্যতিক্রম একটি ছবি হচ্ছে এটি। দর্শকেরা বেশ ভালোভাবে গ্রহণ করবেন। এরইমধ্যে এ ছবির প্রথম লুক প্রকাশের পর সকলে বেশ পছন্দ করেছেন।

বিদ্যা সিনহা মিম

সিনেমার পাশাপাশি দুটি ওয়েব সিরিজ নিয়ে কাজ করছেন মিম। ওয়েব সিরিজ নিয়ে মিম বলেন, অনিমেষ আইচের ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ ও গালাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘নীল দরজা’-তে কাজ করছি। ওয়েব সিরিজ দুটির গল্প ভালো লাগার কারণে আমি এতে অভিনয় করছি। অনলাইন প্ল্যাটফর্মেরও দর্শক বাড়ার কারণে আমি এই ওয়েব সিরিজে কাজ করছি।

কলকাতায় কী কী কাজ করছেন? জানতে চাইলে মিম জানান, ‘থাই কারি’ নামের একটি ছবিতে কাজ করছি। এতে আমার বিপরীতে অভিনয় করছেন ওম। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার অঙ্কিত আদিত্য। এছাড়াও আরো বেশ কয়েকটি ছবিতে কাজের কথা চলছে। আশাকরি গল্প পছন্দ হলে কলকাতার আরো কয়েকটি ছবিতে কাজ করবো।

বিদ্যা সিনহা মিম

নতুন কাজের খবর জানতে চাইলে মিম বলেন, অনেক কাজ নিয়ে কথা চলছে। দেশের পাশাপাশি কলকাতার ছবিতে কাজের বিষয়ে কথা চলছে। এখনো চুড়ান্ত হয়নি। তবে বছরজুড়ে বেশি কাজ করতে চাই না। পুরো বছরে হাতে গোনা কয়েকটি ভালো কাজ করতে চাই। আমি যে ধরণের ছবিতে কাজ করতে চাই সেধরণের ছবি না পাওয়ায় আমার কাজ অনেক কম। যদি বছরে সে ধরনের কাজ হাতে পাই তাহলে করব। এখন তো প্রযোজনাও কমেছে। আর প্রযোজনা প্রতিষ্ঠান কমায় ভালো ছবি কমেছে। ভালো কাজের সাথেই থাকতে চাই এখন। একটি ভালো কাজই এগিয়ে নিয়ে যায় আগামীর পথে।

বিদ্যা সিনহা মিম


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

বিদ্যা সিনহা মিম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত