Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

এবার ঢাকায় আসছে ‘অ্যানাবেল কামস হোম’

প্রকাশ:  ২৮ জুন ২০১৯, ১৩:২৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

বর্তমান সময়ের কিশোর-কিশোরীরা, যুবি-যুবতীরা ভৌতিক বা হরর ছবির প্রতি বেশি আকৃষ্ট হচ্ছে। হলিউদ, বলিউড ও অন্যান্য ভৌতিক ছবি গুলো তুলনামূলক অধিক ব্যাবসা সফল। আর ভৌতিক ছবির কথা বললে প্রথমেই মাথায় আসে ‘অ্যানাবেল’ছবিটির কথা।

২০১৪ সালে মুক্তি পায় ভয়ঙ্কর এক পুতুলের গল্প নিয়ে নির্মিত ভৌতিক ছবি ‘অ্যানাবেল’। এরপর ২০১৭ সালে মুক্তি পায় এর সিক্যুয়াল ‘অ্যানাবেল: ক্রিয়েশন’। এর ধারাবাহিকতা বজায় রেখে এবার আসছে অ্যানাবেল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এবং কনজ্যুরিং ইউনিভার্সের সপ্তম সিনেমা ‘অ্যানাবেল কামস হোম’। আগের দুটি পর্বই ছিল ব্যবসা সফল।

শুক্রবার (২৮ জুন) ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও।

আগের দু’টি ‘অ্যানাবেল’র মতো নতুনটিরও গল্প লিখেছেন গ্যারি ডবারম্যান। ‘অ্যানাবেল কামস হোম’ এর মাধ্যমে পরিচালনায় অভিষেক করছেন তিনি। এ ছবিটি প্রযোজনা করেছেন জেমস ওয়ান এবং পিটার সাফরান।

‘অ্যানাবেল’ছবিটিতে দেখা গিয়েছিল, আদরের মেয়েটির আকস্মিক মৃত্যুর ২০ বছর পরে এক পুতুল-নির্মাতা ও তার স্ত্রী তাদের বাড়িতে এক সন্ন্যাসিনী ও কিছু অনাথ বাচ্চাকে জায়গা দেন। তারপরে শুরু হয় ভয়ঙ্কর সব কাণ্ড। অ্যানাবেল নামের পুতুলটি কেন্দ্র করেই মূলত ছবিটি নির্মিত হয়েছিল।

এবারের দেখা যাবে, অ্যানাবেল এর ধ্বংসাত্মক আচরণ বন্ধ করার জন্য পুতুলটিকে লোরেন ওয়রেন তাদের ঘরের পুরোহিতের মন্ত্র পড়া একটি পবিত্র কাচের বাক্সে আটকে রেখেছিলেন। কিন্তু ভয়ঙ্কর এক রাতে অ্যানাবেল রুমের খারাপ আত্মাদের জাগিয়ে তোলার মধ্যমে নিজেকে মুক্ত করে ফেলে। এরপর তাদের লক্ষ্য থাকে ওয়ারেনের দশ বছর বয়সী মেয়ে জুডি এবং তার বন্ধুদের ক্ষতি করা।

আগের দুই পর্বের মতো ‘অ্যানাবেল কামস হোম’ও বক্স অফিসে দারুণ ব্যবসা করবে বলে ছবির বাণিজ্যিক বিশ্লেষকরা মনে করছেন।


পূর্বপশ্চিমবিডি/এসএল

অ্যানাবেল কামস হোম
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত