Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

‘বিশ্বসুন্দরী’ সিনেমায় দর্শকের জন্য সারপ্রাইজ থাকছে : পরীমনি

প্রকাশ:  ২২ জুন ২০১৯, ১৭:৩৮ | আপডেট : ২২ জুন ২০১৯, ১৮:০৩
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon
পরীমনি, ছবি: সংগৃহীত।

দীর্ঘ আড়াই বছর পর বিশ্বসুন্দরী’ হয়ে বড় পর্দার ক্যামেরার সামনে দাঁড়ালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে ফরিদপুরে। সেখানেই শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

বিরতি কাটিয়ে বেশ কাটিয়ে ফুরফুরে মেজাজে শুটিং করছেন এই নায়িকা। শুটিং শুরুর দিন থেকে নানা ধরণের বিভিন্ন অ্যাঙ্গেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি পোস্ট করছেন তিনি। কোনো ছবিতে একা আবার কোনো ছবিতে পুরো ইউনিটের সাথে ছবি পোস্ট করছেন। তবে একটি বিষয়ে বেশ সচেতন এই নায়িকা। আর তা হলো চলচ্চিত্রটিতে তার নতুন লুক নিয়ে।

শনিবার দুপুরে পরী তার ফেসবুকে শুটিং চলাকালীন নির্মাতার সঙ্গে কিছু ছবি কোলাজ করে দেন আর সেখানে ক্যাপশনে লিখেন, শুটিংয়ের কোন ডিটেইল লুক সোশ্যাল মিডিয়ায় আমরা দিচ্ছি না আসলে। যাতে একটা টাটকা বিষয় থাকে সবার জন্যে কিন্তু এইটুকু তো দেয়াই যায়। এ থেকেই অনুমান করা যাচ্ছে বিষয়টি দর্শকের কাছে সারপ্রাইজ হিসেবেই রাখতে চান নায়িকা।

‘বিশ্বসুন্দরী’ ছবিটিতে পরীমনিকে দেখা যাবে শোভা চরিত্রে। এই ছবির মাধ্যমেই এই প্রথমবারের মতো পরীমনি জুটি বাঁধলেন বর্তমান সময়ে ঢাকাই সিনেমার অন্যতম প্রিয় মুখ সিয়ামের সঙ্গে।

গত ১৮ জুন থেকে ফরিদপুরে শুরু হয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। চলবে ২৫ তারিখ পর্যন্ত। প্রথম লটের শুটিং এ পরীমনি ছাড়াও আরো অংশ নিয়েছেন ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠু। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরী-সিয়াম ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন ছবিটিতে আরো অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/এমএইচ

পরীমনি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত