Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
  • ||

ব্র্যাডলি-ইরিনার বিচ্ছেদের কারণ লেডি গাগা

প্রকাশ:  ১৮ জুন ২০১৯, ১৮:৩৩ | আপডেট : ১৮ জুন ২০১৯, ১৮:৩৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

হলিউড তারকাদের ব্যক্তিগত জীবনের কাহিনী কখনও সিনেমার কাহিনীকেও হার মানায়। বিশেষ করে প্রেম, রোমাঞ্চের ক্ষেত্রে। এবার বোধহয় এ খাতায় নাম উঠে গেল ব্র্যাডলি কুপার ও লেডি গাগার।

আ স্টার ইজ বর্ন ছবিতে গান গেয়ে, অভিনয় করে ব্র্যাডলি-গাগা দুর্দান্ত পারফর্ম করেছেন, পুরস্কার জিতেছেন। দীর্ঘ সময় ধরে এ ছবিতে অভিনয়ের সুবাদে তাদের ঘনিষ্ঠ আসার ব্যাপারটিও নজরে পরেছে হবার। তাদের ‘ঘনিষ্ঠ বন্ধুত্বের’ কথা সবার কাছে খোলাসাও হয়ে গেছে।

কুপার ও ইরিনা শায়েকে কিছুদিন আগেও দু'জন হাতে হাত রেখে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতেন। কিন্তু ব্রিটিশ বিভিন্ন গণমাধ্যম দাবি করেন, পপ তারকা লেডি গাগার কারণেই নাকি এ জুটি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। পিপলস ম্যাগাজিনের দাবি, আ স্টার ইজ বর্ন ছবিটি বাস্তবে ব্র্যাডলি ও ইরিনার সম্পর্কে অনেক প্রভাব বিস্তার করেছিল।

পিপল বলেছে, আ স্টার ইজ বর্ন ছবিটি বাস্তবে ব্র্যাডলি ও ইরিনার সম্পর্কে ব্যাপক প্রভাব বিস্তার করেছিল। সংবাদমাধ্যমটির বরাত দিয়ে তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানাচ্ছে, এ ছবির প্রচার-প্রচারণায় অংশ নিতে ব্র্যাডলি ও গাগা নানা স্থানে একসঙ্গে গিয়েছেন, থেকেছেন, মূলত এ সময়ই নাকি তাদের মধ্যকার প্রেমের সম্পর্কের বিষয়টি নিয়ে কথাবার্তা শুরু হয় এবং ইরিনার সঙ্গে ব্র্যাডলির সংকট শুরু হয়।

উল্লেখ্য,গত সপ্তাহে ৪৪ বছর বয়সী ব্র্যাডলি কুপার আর ৩৩ বছরের ইরিনা শায়েক আনুষ্ঠানিকভাবে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তখন ব্র্যাডলি কুপার আর ইরিনা শায়েকের বন্ধুদের বরাত দিয়ে পিপল জানিয়েছিল, বেশ কিছুদিন ধরে ব্র্যাডলি-ইরিনার মধ্যে শীতল যুদ্ধ চলছিল এবং শেষ পর্যন্ত বিচ্ছেদের মাধ্যমেই সমস্যা সমাধানের পথ বেছে নিয়েছেন তারা। ব্র্যাডলি কুপার ও রাশিয়ান মডেল ইরিনা শায়েকের দুই বছরের এক কন্যাসন্তান রয়েছে। আইনগত বিষয়াদি মেনেই তারা সন্তানকে বড় করে তোলার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন।

তবে এ ঘটনার পরিপ্রেক্ষিতে লেডি গাগা এখনও কোনো মন্তব্য করেননি।

পূর্বপশ্চিমবিডি/এসএল

গাগা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত