Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

‘পাসওয়ার্ড’ সিনেমা নিয়ে শাকিবের লজিক

প্রকাশ:  ১৩ জুন ২০১৯, ১৩:৫৪
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ঈদুল ফিতরে মালেক আফসারীর পরিচালনায় শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি দেশের ১৭৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। দর্শকরা সিনেমাটি গ্রহণ করলেও সিনেমাটি নিয়ে নকলের অভিযোগ ওঠে মুক্তির আগেই। ছবিটি দক্ষিণ কোরিয়ান নির্মাতা চ্যাং পরিচালিত ‘দ্য টার্গেট’ এর বেশকিছু অংশের সঙ্গে মিলে যায়। এ নিয়ে গণমাধ্যমে বেশকিছু সংবাদ প্রকাশ করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বিতর্ক চলছে।

সিনেমাটির নির্মাতা মালেক আফসারী মুক্তির আগে ঘোষণা দেন যে, ‘পাসওয়ার্ড’ এর সঙ্গে অন্য কোনো ছবির মিল পেলে তাকে তিনি দশ লাখ টাকা দেবেন! গত মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘পাসওয়ার্ড’ সিনেমার গল্প যে নকল তা তিনি জানতেন না বলে স্ট্যাটাস দেন। এবং নকল হওয়ার কারণে দর্শকের কাছে ক্ষমাও চান তিনি। সেই সাথে ১০ লাখ টাকা দিতেও চেয়েছেন তিনি। চলচ্চিত্র থেকে অবসরের ঘোষণাও দেন । তবে স্ট্যাটাসটি কিছুক্ষণ পরই তিনি মুছে ফেলেন। তবে এই তার স্ক্রিনশট ছড়িয়ে পড়ে ফেসবুকে।

‘পাসওয়ার্ড’ নিয়ে শাকিব খান গণমাধ্যমকে জানান, ‘দেশের মানুষেরা সবসময় ভালো কিছু দেখতে চান। তারা উন্নত প্রযুক্তির ব্যবহার দেখতে চান। সেই সাথে গল্পনির্ভর সিনেমা উপভোগ করতে চান। ‘পাসওয়ার্ড’ এমনি একটি ছবি যা দর্শকরা পছন্দ করেছেন। এটা অনেক বড় পাওয়া। ছবিটি দেশের সব জায়গায় ভালো চলছে।

নকল এর অভিযোগের বিষয়ে শাকিব খান বলেন, ছবিতে ইমন ও আমি দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছি। যা কোরিয়ান ছবিতে ছিলো না। এরপর বুবলীর সঙ্গে রোমান্টিক সংলাপ, গানসহ নানান দৃশ্য ছিলো না কোরিয়ান ছবি দ্য টার্গেটে। দৃশ্য মিলেই যেতে পাওে কোনও না কোনও ছবির সাথে তাই বলে তো আর নকল বলা যায় না। কথা বলা সহজ কিন্তু কাজ করাটা কঠিন। তাই কাজটা ঠিকমতো করে যেতে চাই।

এসকে ফিল্ম এর ব্যানারে শাকিব খানের সাথে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। এ ছবিতে শাকিব, বুবলী, মিশা সওদাগর, ইমন, অমিত হাসানসহ আরও অনেকে অভিনয় করেছেন।


পিপিবিডি/এমএইচ/এসএম

শাকিব খান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত