Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
  • ||

আইবুড়ো ভাত খাওয়ানোর মধ্য দিয়ে নুসরাতকে শুভকামনা জানালেন মিমি

প্রকাশ:  ১৩ জুন ২০১৯, ১২:৫৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

সিনেমা পাড়া থেকে টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। একথা টালিপাড়ায় বেশ প্রচলিত। অ্যাকশন কাটের দুনিয়া থেকে বের হয়ে রাজনীতির মাঠে দুজন সমানতালে ছুটেছেন। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নুসরাত। আগামী ১৯ জুন তুরুস্কের ইস্তানবুলে এই বিয়ের অনুষ্ঠান হবে।

এই অনুষ্ঠানের আগের প্রিয় বন্ধুকে আইবুড়ো ভাত খাওয়ানোর মধ্য দিয়ে শুভকামনা জানালেন মিমি। গেল বুধবার (১২ জুন) প্রিয় বন্ধুকে বাসায় ডেকে নিজের হাতে রান্না করা খাবার খাওয়ালেন তিনি।

মিমির আয়োজনে ছিলো বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন, লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা এবং ম্যাঙ্গো কাস্টার্ড। নুসরাতের পছন্দের সব খাবারই ছিল আয়োজনে। বাড়িতেই রান্না করেছেন তিনি। তবে শুধু চিকেনের আইটেমটা মায়ের সহযোগিতায় রেঁধেছেন।

আইবুড়ো ভাত খাওয়ানোর মধ্য দিয়ে নুসরাতকে মিমির শুভকামনা

জানা গেছে, নুসরাতের ইয়ট পার্টি ১৭ জুন, মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান হবে ১৮জুন, ১৯ জুন ধর্মীয় রীতিতে বিয়ে, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং আর দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে করবেন নুসরাত-নিখিল। ২৫ জুন সংসদে নুসরাতের প্রথম দিন। এরপরই রেজিস্ট্রি সারবেন তারা।

উল্লেখ্য, প্রেমিক নিখিল জৈ কে আগামী ১৯ জুন তুরস্কে বিয়ে করছেন নুসরাত জাহান। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। মিমি যাচ্ছেন একদিন পরে। তথ্যসূত্র: ইন্ডিয়ান টাইমস


পিপিবিডি/এমএইচ/এসএম

নুসরাত জাহান,মিমি চক্রবর্তী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত