Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
  • ||

গল্প নির্ভর হওয়ায় ‘নোলক’ দর্শকের মুখে মুখে : ববি

প্রকাশ:  ১২ জুন ২০১৯, ১৫:৫৯
মহিব আল হাসান
প্রিন্ট icon

ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশের ৭৭টি প্রেক্ষাগৃহে ‘নোলক’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান ও সময়ের সেনশেনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, ওমর সানী, মৌসুমি, ভারতীয় অভিনেতা রজতাভ দত্তসহ আরো অনেকে।

ঈদের ষষ্টদিনে একসাথে যমুনা ব্লকবাস্টারে সিনেমা দেখেছেন একঝাঁক তারকা। তারকাদের মধ্যে ছিলেন, অঞ্জনা, রেবেকা, তারিক আনাম, ববি, রোশান, ওমরসানী, সংগীত শিল্পী মেহেরীন, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী ও ছবির প্রযোজক সাকিব সনেট। ছবি দেখে প্রত্যেকেই ছবিটির প্রশংসা করেছেন।

ববি বলেন, মৌলিক গল্পের সিনেমাটি দর্শকদের অন্তরে দাগ কেটেছে। আমি খোঁজ নিয়ে জেনেছি সিনেমাটি দর্শকরা দল বেঁধে উপভোগ করছেন। দেশীয় গল্পে নির্মিত সিনেমাটি দর্শকেরা ঈদের দিন থেকে পরিবারসহ সকলে উপভোগ করছেন। অনেকে তাদের ভালো লাগার অনুভূতি প্রকাশ করছেন সামাজিক মাধ্যমে। অর্থ্যাৎ গল্প নির্ভর হওয়ার কারণে ‘নোলক’ সিনেমাটি দর্শকের মুখে মুখে আওয়াজ তুলেছে।

সিনেমাটি শুরু থেকে আপনি প্রচার প্রচারণায় অংশ নিয়েছিলেন, শাকিব খান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও তাকে এই সিনেমার প্রচারে দেখা যায়নি? এ বিষয়ে ববি বলেন, তার অংশ না নেওয়া সত্যিই দুঃখজনক। তিনি নিজের ঘরের ছবির জন্য হয়তো এই সিনেমায় প্রচারে অংশ নেননি। তবে তার সিনেমা ‘পাসওয়ার্ড’ যেভাবে প্রচারণা করেছেন ঠিক একইভাবে যদি এই সিনেমায় প্রচার করতেন তাহলে সিনেমাটি আরও আলোচনায় থাকতো। সবমিলিয়ে ‘নোলক’ সিনেমাটি দর্শকেরা ভালোভাবে গ্রহণ করেছেন।

প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট বলেন, ‘বাংলা সিনেমা এগিয়ে নিয়ে যেতে মৌলিক সিনেমার গল্পের কোনও বিকল্প নেই। তাই শুরু থেকে মৌলিক সিনেমা ‘নোলক’ আলোচনায় ছিলো। মুক্তির পর থেকে ছবিটি যেভাবে দর্শকেরা নিয়েছেন সেটা বলাবাহুল্য। আগামী সপ্তাহে সিনেমাটির হল সংখ্যা বাড়বে বলে তিনি জানান।

বর্তমানে সারাদেশের প্রেক্ষাগৃহের সংখ্যা কমে গিয়েছে। বর্তমানে মৌলিক গল্পনির্ভর সিনেমা ও নির্মাণশৈলী সিনেমায় পারে দর্শকদের হলমুখী করতে। পেক্ষাগুহ বাঁচাতে মৌলিক সিনেমা নির্মাণের পাশাপাশি দেশের হলগুলো সংস্করণ করতে হবে, বলছেন চলচ্চিত্রের সংশ্লিষ্টরা।

পিপিবিডি/এমএস

ববি,নোলক,গল্প
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত