Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
  • ||

ঈদ আনন্দে শাহরুখ কন্যা সোহানা

প্রকাশ:  ০৫ জুন ২০১৯, ১৬:৫৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

এই ঈদে শাহরুখ কন্যা সোহানা খান ফের ঝড় তুলেছেন অনলাইনে। এটা অবশ্য নতুন কোনো ঘটনা নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি যে কোনো ছবি বা ভিডিওই প্রকাশ করুন না কেন, ভাইরাল হতে সময় লাগে না।

ঈদ উপলক্ষে আগের দিন ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি দারুণ সেলফি পোস্ট করেন সুহানা খান। কাঁধখোলা পোশাকে অনিন্দ্যসুন্দরীর সেই ছবিটি লাখো মানুষ লুফে নেয়। কয়েক লাখ শেয়ার হয়। ভাইরাল হওয়া ছবিতে সুহানা ঠিক যেন রাজকন্যার মতো লাগছিল। হাতে পরেছেন স্বর্ণের ব্রেসলেট। গলা জড়িয়ে আছে লকেটসহ চেইন। ১৯ বছরের এই তরুণী বরাবরই আত্মবিশ্বাসী, স্বাধীনচেতা ও ফ্যাশন সচেতন। তাঁর রূপে মুগ্ধ অগণিত ভক্ত।

বলিউডে এখনো অভিষেক না হলেও এরই মধ্যে ইন্টারনেটে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

বর্তমানে সুহানা ড়াশোনা করছেনযুক্তরাজ্যের আর্ডিংলে কলেজে। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধু শানায়া কাপুর ও অনন্যা পান্ডের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়।

শাহরুখ-গৌরীর তিন ছেলেমেয়ের মধ্যে দ্বিতীয় সন্তান সুহানা খান। বড় ভাই আরিয়ান ফিল্ম নিয়ে পড়ছেন। ছোট ভাই আব্রাম ভর্তি হয়েছে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এরই মধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত