Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
  • ||

এই ঈদে তিন সিনেমা

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ১৪:৪৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ঈদ মানেই আনন্দ। এই আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে একশ্রেণির দর্শক সিনেমা হলে ভিড় করেন। বাণিজ্যিক সাফল্যের আশায় অনেক প্রযোজক-নির্মাতা চান ঈদ উপলক্ষে ছবি মুক্তি দিতে। এই নিয়ে চলে ইদুর দৌড় প্রতিযোগিতা। এই ঈদে মুক্তি লড়াইয়ে ছিল মোট পাঁচটি সিনেমা। শেষমেষ সমঝোতায় তিনটি ছবি মুক্তির বিষয়টি চুড়ান্ত হয়েছে।

এই ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’, অনন্য মামুনের গল্প নির্ভর চলচ্চিত্র ‘আবার বসন্ত’ ও সাকিব সনেট প্রযোজিত ‘নোলক’।

পাসওয়ার্ড

ঈদে সর্বাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই ছবিটি। অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ঘটনাক্রমে পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড খুঁজতে থাকে ডন। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যের এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ। ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও বন্ধু মোহাম্মদ ইকবাল। পরিচালনা করেছেন মালেক আফসারী।

আবার বসন্ত

শেষ বয়সে একজন বাবার একাকিত্বের গল্প নিয়ে চলচ্চিত্র ‘আবার বসন্ত’। ৬৫ বছরের লোকটির সাথে ভালোবাসায় জড়িয়ে পড়ে ২৫ বছরের একটি মেয়ে। গল্পনির্ভর এই চলচ্চিত্রটি রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ড ও সিনেপ্লেক্সগুলোতে ঈদে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। টার্গেট সিনেপ্লেক্সে হলেও ছবির প্রিমিয়ারের পর অন্য সিনেমা হল মালিকরা আগ্রহ দেখানোর পর বেশ কয়েকটি সিনেমা হলের ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, স্পর্শিয়া, আনন্দ খালেদ, ইমতুসহ অনেকে।

নোলক

পারিবারিক আবেগ ও বন্ধনের ছবি ‘নোলক’। দুই পরিবারের দ্বন্দ্ব আর পারিবারিক ঐতিজ্য ‘নোলক’ ছবির মূল গল্প। এই ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন নায়িকা ববি। ছবিটি প্রযোজক সাকিব সনেট। ফেরারি ফরহাদের লেখা এ কাহিনীর ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু প্রমূখ।

ঈদের ছবি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত