Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর গায়ে এসিড নিক্ষেপের অভিযোগ!

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৫:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

পপ সঙ্গীতশিল্পী মিলা ইসলামের সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারি গায়ে অজ্ঞাত দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। মিলা লোক ভাড়া করে এই কাজ করিয়েছেন বলে অভিযোগ করেছেন পারভেজ।

উত্তরা পশ্চিম থানার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে।

পারভেজ সানজারির গণমাধ্যমকে জানান, মোটরসাইকেলে করে তাদের তিন নম্বর সেক্টরের ৭/বি সড়কের ৩১ নম্বর বাসা থেকে বের হয়ে পাইলট ক্লাবে খেলা দেখতে যাচ্ছিলেন তিনি। বাসা থেকে বের হওয়ার পরপরই অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে শরীরে দাহ্য পদার্থ ছুড়ে দিয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তদের সঙ্গে তিনি তার সাবেক স্ত্রী মিলার সহকারী কিমকে দেখতে পান।

সানজারির অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মিলা তাকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল। সাবেক স্ত্রীর নির্দেশেই এসিড মারা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জের বার্ন ও প্লা‌স্টিক সার্জা‌রির আবা‌সিক চি‌কিৎসক হোসাইন ইমাম প্র হোসাইন ইমাম জানান, পার‌ভেজ মোটরসাইকেল চালানোর সময় তাঁর গা‌য়ে অ্যাসিড ছোড়া হ‌য়ে‌ছে। তাঁর হাত ও পা‌ পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হ‌চ্ছে, পারভেজের শরী‌রের ৮ থে‌কে ১০ শতাংশ পুড়ে গেছে। পুড়ে যাওয়ার প‌রিমাণ আরও বাড়‌তে পারে বলে তিনি জানান।

উল্লেখ্য, পাইলট পারভেজ সানজারির সঙ্গে বছর খানেক আগে মিলার বিবাহ-বিচ্ছেদ হয়। এ নিয়ে মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন। সম্প্রতি সংবাদ সম্মেলন করে সাবেক স্বামীর বিরুদ্ধে নানারকম অভিযোগ করেন মিলা।

পিপিবিডি-এনই

মিলা,পারভেজ সানজারী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত