Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
  • ||

গানের নতুন পাখি প্রেরণা’র ‘মন প্রজাপতি’

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১৯:১৪ | আপডেট : ০২ জুন ২০১৯, ১৯:৩০
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

গানের নতুন পাখি প্রেরণা’র রক্তেই মিশে আছে গান। বাবা কবির বকুল বাংলাদেশের প্রখ্যাত গীতিকবি আর মা দিনাত জাহান মুন্নী গায়িকা। বাবা-মায়ের পথ অনুসরণ করেই যেনে হাঁটছেন তিনি। এবারের ঈদে প্রেরণার কন্ঠে আসছে প্রথম মৌলিক গান ‘মন প্রজাপতি’।

কবির বকুলের কথায় মন প্রজাপতি গানটির সুর করেছেন পুলক অধিকারী আর সঙ্গীতায়োজনে ছিলেন আহমেদ হুমায়ুন। ঈদের বিশেষ আয়োজনে গত ২৯ মে গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

ঐদিন রাজধানীর একটি রেস্টুরেন্ট বসে তারকাদের মিলনমেলা। শিল্পীকে আশীর্বাদ জানাতে উপস্থিত হন মিডিয়ার বিভিন্ন অঙ্গনের মানুষ। তার মধ্যে প্রখ্যাত কথা সাহিত্যিক আনিসুল হক, সঙ্গীত পরিবারের রফিকুল আলম, হাসান মতিউর রহমান, শহিদুল্লাহ ফরায়েজী,ফরিদ আহমেদ, রিটন অধিকারী রিন্টু, প্রিন্স মাহমুদ, এস আই টুটুল, ইবরার টিপু, কনা , এলিটা করিম , শফিক তুহিন সহ এই প্রজন্মের অনেক তারকা। চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় ‘মন প্রজাপতি’ গানের ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়েই। তার সাথে মডেল হিসেবে আছেন আসিফ ইমরান।

নিজের প্রথম গান -ভিডিও নিয়ে উচ্ছ্বাসিত প্রেরণা বলেন, আমি অত্যাধিক আনন্দিত। আমার প্রথম মৌলিক গানের ভিডিও আসছে। আমার গুরুজন যারা আছেন আমি সবার কাছে আশীর্বাদ কামনা করছি।

আহমেদ হুমায়ুন বলেন, একটি সাংস্কৃতিক পরিবারে, পরিমন্ডলে বেড়ে উঠলে যা হয়, আমি প্রেরণার মধ্যে সেটাই পরিলক্ষিত করেছি। ওর গায়কী মুগ্ধ করার মতো। আশ করছি গান নিয়ে ও অনেক দূর যাবে। প্রেরণার জন্য শুভ কামনা।

উল্লেখ্য, প্রেরণা এর আগে মার্কিন গায়িকা ক্রিস্টিনা অ্যাগুইলেরার ‘হার্ট’ এবং ব্রিটিশ গায়ক এড শেরানের ‘থিংকিং আউট লাউড’ গানদুটি কভার করে ইউটিউবে প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে। এছাড়াও ওরা দুই বোন, প্রেরণা ও প্রতীক্ষা মৃনাল কান্তি দাসের ‘তুমি চাইয়া দেখো’ গনটি কভার করে। সাউন্ডটেকের ব্যনারে গানটির ভিডিও গত বছর কোরবানী ঈদে প্রকাশিত হয়। এরপর এ বছর এফ এম রেডিও বাংলা ঢোল তাদের ফেইসবুক পেইজে ওদের করা কাভার সং ‘ওয়াইল্ড ওয়ার্ল্ড’ এর মিউজিক ভিডিও বের করে। যার প্রতিটি প্রশংসিত হয় দর্শক-শ্রোতা মহলে।

পিপিবিডি/এস.খান

গান,প্রেরণা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত