• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||
শিরোনাম

তাপসীর অবস্থা বেসামাল, এক অজানা ভয়ে রাতের ঘুম হারাম!

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১৪:১৩
বিনোদন ডেস্ক

গত বছর অক্ষয়ের সঙ্গে 'বেবি' ছবি দিয়ে বলিউডে সাড়া ফেলে দেন অভিনেত্রী তাপসী পান্নু।এরপরই দক্ষিণ থেকে বলিউডের দিকে ঝুঁকতে শুরু করেছেন তিনি। আর এ নায়িকা পান্নুর অবস্থা নাকি বেসামাল। তার রাতের ঘুম কেড়ে নিয়েছে এক অজানা ভয়। চোখ বন্ধ করলেই অচেনা ছায়া এসে ভিড় করে ঘরে। মনে হয় যেন দম বন্ধ হয়ে এল। কিন্তু কী এমন হলো, যার জেরে প্রায় মানসিক রোগীর মতো অবস্থা হয়ে গেছে অভিনেত্রীর? অবশ্য এমন অবস্থা বাস্তবে নয়। এহেন তাপসীকে দেখা যাবে তার নতুন ছবিতে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে প্রকাশিত খবর থেকে জানা গেছে এ তথ্য। খবরে আরও বলা হয়, ‘পিঙ্ক’, ‘বদলা’র পর এবার আসছে তাপসী পান্নুর ‘গেম ওভার’।

ফের ক্রাইম থ্রিলার ছবি নিয়ে দর্শকদের মন মাতাতে আসছেন এ অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে ‘গেম ওভার’ ছবির ট্রেলার। এই ছবির প্রধান চরিত্রে দেখা যাবে তাপসীকে।

পরিচালক অশ্বিন সর্বনানের ছবি ‘গেম ওভার’-এ দেখা যাবে এমন এক মেয়ের কাহিনি, যাকে ক্রমশই গ্রাস করছে এক অজানা আতঙ্ক। সে প্রতিদিন একটু একটু করে ডুবে যাচ্ছে এক অন্ধকারে। একটা সময়ে তাপসী ভিডিও গেমের নেশায় বুঁদ হয়ে থাকতো। আর তা থেকেই তৈরি হয়েছে তার মানসিক রোগ এবং যাবতীয় আতঙ্ক। একদিকে অস্থিরতা, মানসিক অশান্তি এবং অন্যদিকে এক বিশেষ ‘দিন’-এর বর্ষপূর্তিতে সেই ভয় আরও বেড়ে গেছে। এমন সময়েই শিরোñেদ করে মহিলাদের পুড়িয়ে মারার খবর আসতে থাকে চারদিক থেকে। সব মিলিয়ে এক জটিল পরিস্থিতির শিকার তাপসী।

প্রসঙ্গত, এ মাসের শুরুতেই ছবির টিজার মুক্তি পেয়েছিল। তখনই আভাস মিলেছিল কোনো একটি পৈশাচিক শক্তির কবলে পড়েছেন তাপসী পান্নু। এবার গেম ওভার-এর ট্রেলার মুক্তির পর সেই ইঙ্গিত আরও জোরালো হলো। তবে, শেষ পর্যন্ত ট্রেলারে একটা রহস্যের হাতছানি রয়ে গিয়েছে। ছবির গল্পের পরতে পরতে রয়েছে টান টান রহস্য। তার আভাস মিলেছে ট্রেলারেই। আর এ ট্রেলারের এক ঝলকেই দর্শককে একেবারে চমকে দিয়েছেন ৩১ বছর বয়সী অভিনেত্রী তাপসী পান্নু। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক অশ্বিন সর্বনান নিজেই। আর প্রযোজনা করেছেন অনুরাগ কাশ্যপ। গেম ওভার’ মুক্তি পাচ্ছে আগামী ১৪ই জুন।

পিপিবিডি/জিএম

বলিউড অভিনেত্রী,তাপসী পান্নু,গেম ওভার,বিনোদন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত