• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
  • ||

সুবিধাবঞ্চিতদের ছোট কাকুর ঈদ উপহার

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১৪:০১
বিনোদন প্রতিবেদক

শিশু সাহিত্যিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের লেখা ‘ছোট কাকু সিরিজ’ ছোট-বড় সবার কাছে সমান জনপ্রিয় হয়েছে।প্রতি ঈদেই চ্যানেল আইয়ের পর্দায় ধারাবাহিকভাবে প্রচারিত হয় এই সিরিজটি।যেখানেই বিপদ সেখানেই হাজির ছোট কাকু। এমনটিই জানে সবাই। এবার তার আগমন দুঃস্থদের মাঝে ঈদের খাবার পৌঁছে দিতে।

রোববার (২ জুন) গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে চ্যানেল আই প্রাঙ্গণে সুবিধাবঞ্চিতদের মাঝে ছোট কাকু ক্লাবের পক্ষ থেকে বিতরণ করা হয় সেমাই, চিনি ও অন্যান্য খাদ্য সামগ্রী।

এই সময়ে উপস্থিত ছিলেন ছোট কাকু চরিত্রের স্রষ্টা মিডিয়া ব্যক্তিত্ব ও শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর, জনপ্রিয় নির্মাতা-অভিনেতা ছোট কাকু আফজাল হোসেন, তারিক আনাম খান, মামুনুর রশীদ, আফসানা মিমি, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, আজকের এই ছিটেফোঁটা বৃষ্টিতে অনেক মানুষ দাঁড়িয়ে আছেন। রোদ হোক, বৃষ্টি হোক, ছোট কাকু যেটা মনে করবেন, সেটা তিনি করবেন।

‘ছোট কাকু’ আফজাল হোসেন বলেন, ছোট কাকু ছোটদের জন্য হলেও এটা সমস্ত মানুষের জন্য বানানো হয়। শুধু বিনোদন এটা নয়। আমরা মানুষের মানবিক বোধ যেন বিকশিত হয়, সেই চেষ্টাটা করি। আমাদের শুধু আবেগ নয়, দায়িত্ববোধও রয়েছে। সেই সাথে চেষ্টা থাকে প্রতি মুহূর্তে নতুন ভাবে যেন ছোট কাকুকে উপস্থাপন করতে পারি।

জনপ্রিয় শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ছোট কাকু নিয়ে প্রতি ঈদেই চ্যানেল আইয়ের পর্দায় ধারাবাহিকভাবে প্রচারিত হয় ছোটআর তারই

এবারের ছোট কাকু সিরিজটি হচ্ছে ‘জয় হলো জয়দেবপুরে’। এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন আফজাল হোসন। এতে ছোট কাকু’ চরিত্রেও অভিনয় করেছেন তিনি। গোয়েন্দা এ ধারাবাহিকটি এবারও চ্যানেল আইয়ের পর্দায় চাঁদ রাত থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা প্রচার হবে ৬.১০ মিনিটে ।

পিপিবিডি/জিএম

ছোট কাকু সিরিজ,শিশুসাহিত্যিক,ফরিদুর রেজা সাগর,চ্যানেল আই
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত