• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||
শিরোনাম

এই ঈদেও আসছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’

প্রকাশ:  ০১ জুন ২০১৯, ০০:১৩
বিনোদন ডেস্ক

প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। ছোট বা বড় পর্দা কিংবা সঙ্গীত জগত। যে অঙ্গনেরই হোক না কেন ভক্তরা চান প্রিয় তারকাদের মুখের কথা শুনতে। আর এজন্যই এবারের ঈদুল ফিতরেও তারকাদের অংশগ্রহণে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হতে যাচ্ছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’।

এবারের আয়োজনে অংশগ্রহণ করেছেন কন্ঠশিল্পী খুরশিদ আলম, চিত্রনায়ক অমিত হাসান, অনন্ত জলিল, চিত্রনায়িকা মাহিয়া মাহি, বর্ষা এবং মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া। এসব তারকারা একেক জন একেক পর্বে অংশগ্রহণ করবেন।

সম্পর্কিত খবর

    অনুষ্ঠানগুলো প্রচার হবে ঈদের দিন থেকে ৫ম দিন পর্যন্ত দুপুর ২.২০মিনিটে। ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটিতে থাকছে ছোট ছোট সব সেগমেন্ট। উপস্থাপিকার সাথে আলাপচারিতায় উঠে আসবে নানান তথ্য। দর্শকরা জানতে পারবেন তাঁদের ব্যস্ততা, খাদ্যাভাস, কাজের অভিজ্ঞতা, সময়ের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, জীবনের চাওয়া ও প্রাপ্তির সমীকরণ ইত্যাদি।

    এবারের স্টার ক্যানভাস অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান।

    ২০১৭ সালের ঈদ উল ফিতর এর বিশেষ অনুষ্ঠানমালা থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হয়েছে সেলিব্রেটি তারকাদের অংশগ্রহণে বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘স্টার ক্যানভাস’। অনুষ্ঠানটি পরবর্তীতে একই বছর ঈদ উল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হয়। সেলিব্রেটি তারকাদের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠানটি দর্শকমাঝে ব্যাপক সাড়া ফেলে। এরই ধারাবাহিকতায় প্রতি বছর ঈদে অনুষ্ঠানটি প্রচার হচ্ছে।

    পিপিবিডি/এস.খান

    স্টার ক্যানভাস,সেলিব্রেটি শো
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close