Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
  • ||

নতুন পরিচয়ে আসছেন কাজল

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ১৩:২৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখাতে চলেছেন তামিল ও তেলেগু অভিনেত্রী কাজল আগরওয়াল। জানা গেছে খুব শীঘ্রই এই অভিনেত্রী প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন। পরিচালক প্রশান্ত ভার্মার সঙ্গে যৌথভাবে প্রযোজনা প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা করেছেন কাজল। ইতোমধ্যে নিজের প্রতিষ্ঠানের নামও ঠিক করে ফেলেছেন এই অভিনেত্রী। কাজলের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘কেএ ভেঞ্চার্স’।

জানা গেছে, নায়িকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথমে তেলেগু ভাষার একটি সিনেমা নির্মাণ করা হবে। এ খবর নিশ্চিত করেছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম। তবে এ প্রসঙ্গে কাজল আগরওয়াল দিয়েছেন ভিন্ন মন্তব্য। এই অভিনেত্রী জানিয়েছেন, এখনো এটি চালু হয়নি। চিন্তা-ভাবনার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আমার মনে হয় না এটির জন্য এখনো আমি প্রস্তুত। যখন পুরোপুরি প্রস্তুত হবো তখনই এটি শুরু করব। তবে এটা ঠিক যে, কেএ ভেঞ্চার্স নাম হবে আমার প্রযোজনা প্রতিষ্ঠানের। তবে এখনো আমরা নাম নিবন্ধনও করিনি। তাই বলছি বলার মতো এখনো কিছুই হয়নি।

সম্প্রতি মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা ‘সীতা’। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন, বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ। এদিকে, মুক্তির অপেক্ষায় কাজলের ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘কমলি’ সিনেমায় দেখা যাবে তাকে।

পিপিবিডি/রবিউল

কাজল আগরওয়াল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত