• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

দুই যুগ পরে একসঙ্গে চম্পা ও অরুণা বিশ্বাস

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১২:৪০
বিনোদন প্রতিবেদক

শিবলী সাদিক পরিচালিত ত্যাগ সিনেমাটি ব্যবসা সফল একটি সিনেমা। ১৯৯৩ সালের ২ জুলাই এটি মুক্তি পেয়েছিল দেশের সব সিনেমা হলে। আর এ সিনেমাতে সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী চম্পা ও অরুণা বিশ্বাস। তাদের দুজনের বিপরীতে নায়ক হিসেবে ছিলেন ইলিয়াস কাঞ্চন।

দীর্ঘ ২৬ বছর পর আবারও একসঙ্গে চম্পা ও অরুণা। তারা অভিনয় করছেন নতুন একটি সিনেমাতে। এবার অবশ্য তারা নায়িকা নন, দেখা যাবে নায়ক-নায়িকার মায়ের চরিত্রে। যেখানে চিত্রনায়ক সিয়ামের মা চরিত্রে চম্পা আর নায়িকা পূজার মায়ের চরিত্রে দেখা যাবে অরুণাকে। সিনেমাটির নাম ‘শান’। এটি পরিচালনা করছেন এম রাহিম।

এ প্রসঙ্গে চম্পা বলেন, দীর্ঘ ২৬ বছর পর অরুণার সঙ্গে কাজ করছি। এটা কিন্তু অনেক সময়। আর এ সময়ের মধ্যে অনেক কিছুই বদলে গেছে। বদলে গেছে দেশ ও সিনেমা ইন্ডাস্ট্রি। কিন্তু পুরোনো সম্পর্কগুলো থেকে গেছে। ভালো লাগছে এতদিন পর অরুণার সঙ্গে কাজ করছি। স্মৃতিকে আঁকরে ধরে দুজনে শুটিংয়ের সময়টা খুব উপভোগ করছি।

অন্যদিকে অরুণা বিশ্বাস বলেন, চম্পা আপা খুবই চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে দীর্ঘদিন পর আবার একসঙ্গে করছি এবং ভালো লাগছে। একটা সময় আমরা কত ছবিতে একসঙ্গে কাজ করেছি। সেই সময়কার কত স্মৃতি, কত কথা মনে আছে আজও। সেসব গল্প উঠে আসে কাজের ফাঁকে। নতুন যে সিনেমাটিতে কাজটি করছি দুজনেরই পছন্দ হয়েছে। এর গল্প ও চরিত্র খুবই সুন্দর।

পরিচালক বলেন, গত রোববার থেকে ঢাকায় এ সিনেমার শুটিং শুরু হয়েছে। ঈদের ছুটির আগ পর্যন্ত টানা চলবে শুটিং। এ সময়ে শুটিং করছেন চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম ও পূজা এবং তাদের সঙ্গে রয়েছেন তাসকিন রহমান। আর ঈদের পরে শুটিং হবে ঢাকার বাহিরে। সিনেমাটি অ্যাকশন-থ্রিলার ধর্মী। এটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।

তিনি আরও বলেন, এটি আমার প্রথম সিনেমা। এর আগে পোড়ামন-২, ও দহন সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে তার কাজের অভিজ্ঞতা।

পিপিবিডি/রবিউল

অরুণা বিশ্বাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত