Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
  • ||

ওদের ‘শেষটা সুন্দর’

প্রকাশ:  ২০ মে ২০১৯, ১২:০৩
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

গত বছর মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বাঁ পাশে’ নাটকে অভিনয় করে দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছিলেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। পরবর্তী সময়ে আরিয়ান ছাড়াও আরো অনেকের নাটকে তারা দুজন অভিনয় করেছেন সেই জনপ্রিয়তার রেশ ধরে। নিশো ও মেজাবিন ‘বুকের বাঁ পাশে’ নাটকে অভিনয়ের জন্য তাদের অভিনয়ের শ্রেষ্ঠত্বের জন্য দর্শকের কাছ থেকে যেমন সেরা স্বীকৃতি পেয়েছেন, ঠিক তেমনি বিভিন্ন সংগঠন কর্তৃক পুরস্কৃতও হয়েছেন তারা। তাদের দুজনকে নিয়ে আগামী ঈদের জন্য মিজানুর রহমান আরিয়ান সুন্দর একটি গল্প নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘শেষটা সুন্দর’।

নাটকটির গল্প প্রসঙ্গে বলতে গিয়ে আরিয়ান বলেন, সব ভালোবাসা কি একই রকম? কিছু কিছু ভালোবাসা হয়তো রেললাইনের মতো। পাশাপাশি দুটি লাইন। কিন্তু কখনো পরস্পর পরস্পরকে ছুঁতে পারে না— এমনই অনুভবের গল্প নিয়ে নির্মিত হয়েছে শেষটা সুন্দর।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন, গেল বছর আমার আলোচিত দর্শকপ্রিয় নাটক ছিল বুকের বাঁ পাশে। এ নাটকে অভিনয়ের জন্য আমি এখনো প্রতিনিয়ত সাড়া পাচ্ছি। আরিয়ান নিঃসন্দেহে একজন ভালো নির্মাতা। নির্মাণ নিয়ে তার মধ্যে নানা ধরনের ভাবনা খেলা করে। আমি সেটা দারুণ উপভোগ করি। তার মধ্যে প্রতিনিয়ত নতুন কিছু করার যে ভাবনা, সেটা নিঃসন্দেহে প্রশংসনীয়। যথারীতি এ নাটকে আমার সহশিল্পী মেহজাবিন। মেহজাবিন এক কথায় এই সময়ের একজন ভার্সেটাইল অভিনেত্রীতে নিজেকে পরিণত করেছে। আমার বিশ্বাস, আমাদের দুজনের রসায়ন দর্শকের ভালো লাগবে।

মেহজাবিন চৌধুরী বলেন, আমার অভিনীত বড় ছেলে, বুকের বাঁ পাশে’সহ আরো বেশ কিছু দর্শকপ্রিয় নাটক আছে আরিয়ান ভাই নির্দেশিত। তার নাটকের ভেতরে যেমন সুন্দর গল্প থাকে ঠিক তেমনি তার নির্মাণশৈলী নিয়ে ভাবনা আমাকে মুগ্ধ করে। শেষটা সুন্দর নাটকের গল্পটা সুন্দর। দর্শক নতুন কিছু পাবেন নিশ্চয়ই।

মিজানুর রহমান আরিয়ান জানান, শেষটা সুন্দর’ নাটকটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এদিকে আরিয়ানের নির্দেশনায় মেহজাবিন ‘২২ এপ্রিল’ নামের একটি টেলিফিল্মের অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব। এই টেলিফিল্মটিও দর্শকের মধ্যে সাড়া ফেলবে বলে মেহজাবিনের বিশ্বাস। গেল ১২ মে বিশ্ব মা দিবসে আফরান নিশোর মা আঞ্জুমান আরাকে ‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত করে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল।

পিপিবিডি/রবিউল

মিজানুর রহমান আরিয়ান,আফরান নিশো,মেহজাবিন চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত