Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬
  • ||

প্রসেনজিতের নতুন হিন্দি ছবি

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ১৫:৫২
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রথমবার জানিয়েছিলেন, তার অভিনীত ছবি ‘কিশোরকুমার জুনিয়র’-এর হিন্দি রিমেক হতে চলেছে। মুম্বইয়ের এক জনপ্রিয় প্রোডাকশন হাউজ় প্রায় একই স্টারকাস্ট রেখে, এই ছবিটি হিন্দিতে করতে চায়। তবে এবার ভক্তদের এক্সক্লুসিভ খবর হলো কিশোরের পাশাপাশি প্রসেনজিৎ এবার শ্রদ্ধা জানাতে চলেছেন ভারতীয় সঙ্গীত জগতের আর এক কিংবদন্তীকে। তিনি, আর ডি বর্মন।

মুম্বইয়ের এক প্রোডাকশন হাউজ়ের সঙ্গে প্রসেনজিতের ‘এন আইডিয়াজ়’ জোঁট বেধে, আর ডি বর্মনকে নিয়ে একটি ছবি প্রোডিউস করতে চলেছে। ছবির গল্প নেওয়া হবে খগেশ দেব বর্মনের লেখা ‘আর ডি বর্মন- দ্য প্রিন্স অফ মিউজ়িক’ বইটি থেকে। তবে ছবিটি ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ় করা হবে নাকি বড় পর্দায়, সেই বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

ছবির স্টারকাস্ট নিয়েও আলোচনা চলছে। এই বিষয়ে প্রসেনজিৎ জানান, আমার কাছে বরাবরই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মিউজ়িকের কথা বললে, আর ডি বর্মন শেষ কথা। আমি তার ভীষণ বড় ফ্যান। আমি যখন আমার প্রথম বাংলা ছবি পরিচালনা করি, তখন খুব ইচ্ছে ছিল যাতে আর ডি বর্মন আমার ছবির মিউজ়িক করেন। আমাকে অবাক করে দিয়ে উনি এক কথায় আমার প্রস্তাবে রাজি হয়ে যান এবং ছবিতে একটি গানও গেয়েছিলেন।

তিনি আরও বলেন, ‘আর ডি বর্মন- দ্য প্রিন্স অফ মিউজ়িক’ বইটি পড়ার পর আমার মনে হয়, এই বইটি আর ডি কে খুব কাছ থেকে ধরতে সক্ষম হয়েছে। তাই আমাদের ইন্ডাস্ট্রির ভগবানকে এই বইয়ের মাধ্যমে শ্রদ্ধা জানানোটা ছিল সেরা উপায়। এটা শুধু আমার তরফ থেকে নয়, গোটা ইন্ডাস্ট্রির তরফ থেকে ট্রিবিউট।

পিপিবিডি/রবিউল

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,কিশোরকুমার জুনিয়র
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত