Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

পাঁচ ঈদ নাটকের শুটিংয়ে মালয়েশিয়ায় মোশাররফ করিম

প্রকাশ:  ০৭ মে ২০১৯, ১৬:০৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

দেশের শোবিজ জগতের শক্তিমান অভিনেতা মোশাররফ করিম। দীর্ঘ দিন ধরে তিনি জনপ্রিয়তা এবং প্রশংসা নিয়ে অভিনয় করে যাচ্ছেন। প্রতিনিয়ত ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন তিনি। যার ফলে টেলিভিশন পর্দায় তার গ্রহণযোগ্যতা যেমন প্রথম দিকে, তেমনি চলচ্চিত্র দুনিয়ায়ও তিনি রয়েছেন অনন্য উচ্চতায়।

সাধারণত মোশাররফ করিম ছোট পর্দাতেই বেশি কাজ করেন। মাঝে মধ্যে তাকে বড় পর্দা তথা চলচ্চিত্রে দেখা যায়। বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে জনপ্রিয় এই অভিনেতার। ঈদ সামনে রেখে নির্মিত ৫টি নাটকের শুটিংয়ে অংশ নিতে পাড়ি জমিয়েছেন মালয়েশিয়ায়। সঙ্গে রয়েছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁই ও একমাত্র সন্তান।

গত ১৯ এপ্রিল মালয়েশিয়া গিয়েছেন তিনি। দেশে ফিরবেন চলতি মাসের ১১ তারিখ।

মালয়েশিয়ায় নির্মাতা সাজিন আহমেদ বাবু’র দুটি নাটক, রুলিন রহমানের একটি ও উজ্জ্বল মাহমুদের দুটি নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন জনপ্রিয় এই অভিনেতা।

এই পাঁচটি নাটকের মধ্যে সাজিন আহমেদ বাবুর সঙ্গে মোশাররফ করিম নিজেও একটি নাটকের প্লট তৈরি করেছেন। নাটকের নাম 'মনটা খারাপ হয়'। মনস্তাত্ত্বিক বিষয় নিয়ে এ নাটকের গল্প।

মোশাররফ করিমের সঙ্গে এ নাটকগুলোতে কল্যাণ কোরাইয়া, স্বাগতা, সাকিবা, কাজল সুবর্ণা, নেহা, মাহা, শহিদুল্লাহ সবুজ, মাহমুদুল ইসলাম মিঠুও অভিনয় করছেন।

মোশাররফ করিম বলেন, ঈদের নাটকের অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে। মালয়েশিয়ায় ৫টি নাটকে অভিনয় করব। ইতিমধ্যে চারটি নাটকের শুটিং শেষ করেছি। ঈদে অনেক নাটকেরই অফার আসে। গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় সেগুলো আর করা হয় না। ঈদে কতটি নাটকে অভিনয় করেছি সেটা আমার কাছে বড় বিষয় নয়। কতটি ভালো নাটকে অভিনয় করতে পেরেছি, সেটাই মুখ্য। দিন শেষে দর্শক ভালো কাজের কথাই মনে রাখে। অভিনয়ের বাইরে ব্যক্তিগত কাজেও স্ত্রী-সন্তানকে সময় দিচ্ছি। সবমিলিয়ে একটি জমজমাট ট্যুর হবে।


পিপিবিডি/এসএম

মোশাররফ করিম
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত