• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

রক্ত দিতে গিয়ে প্রাণ গেলো শিক্ষার্থীর 

প্রকাশ:  ২৩ জুন ২০২২, ১২:০৬
গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে প্রাণ গেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাবেক শিক্ষার্থী মো. শাহরিয়ার শুভ'র (২৪)। তিনি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ার বিভাগের (২০১৬-১৭) বর্ষের ২৩ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বুধবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দুইতলার সিড়ির পাশ থেকে মাথা ঘুরে পড়ে তার মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহরিয়ারের বন্ধু মো. রাকিব হোসেন জানান, আমার ছোট বোন মোছা. তানজিলা আক্তার বাতজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতলে ভর্তি রয়েছে। আজ আমরা দুই বন্ধু বোনকে রক্ত দেওয়ার জন্য সাভার থেকে সোহরাওয়ার্দী হাসপাতালে আসি।

রক্ত দেওয়া শেষে হাসপাতালের দুইতালা সিঁড়ির পাশে বসেছিল আমার বন্ধু শুভ। আমি ওকে সিঁড়িতে বসা দেখে, আমার বোনের কাছে যাই। পরে নিচে এসে শুনতে পাই, সে দোতলা থেকে মাথা ঘুরে নিচে পড়ে গেছে।’

‘এরপর রক্তাক্ত অবস্থায় প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। কিন্তু সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

নিহত শুভর গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগাইর থানায়। তার বাবার নাম মো. গোলাম মাওলা রিপন।

ঢাকার সাভার থানাধীন করনোপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো শুভ। সে সাভারে গণ বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ থেকে ২০২১ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেছে। দুই ভাইয়ের মধ্যে শুভ বড় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

পূর্ব পশ্চিম/ম

রক্ত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close