• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

ছাত্রলীগ নেতার কুপ্রস্তাব, মেডিকেল ছাত্রীর মামলা

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২১, ০০:১২
ঢাবি প্রতিনিধি

নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের এমবিবিএসের এক ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ওই কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান সোহাগের বিরুদ্ধে (২৭)। প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীর ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ারও হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ছাত্রী। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী ধানমন্ডি থানায় তাঁর নামে মামলা করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, অভিযুক্ত ছাত্রলীগ নেতা নাহিদুর রহমান সোহাগ একই মেডিকেলের এমবিবিএস ৪র্থ বর্ষের শিক্ষার্থী। একই মেডিকেলে পড়াশোনা করার সুবাদে ওই ছাত্রীর সঙ্গে সোহাগের পরিচয় হয়। গত ১০ অক্টোবর দুপুরে সোহাগ ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক করাসহ কুপ্রস্তাব দেয়। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভুক্তভোগী ছাত্রীর ক্যারিয়ার ধ্বংস ও সংসার ভেঙে দেওয়ার হুমকি দেন সোহাগ। এ ছাড়া বিভিন্নভাবে ওই ছাত্রীকে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

সম্পর্কিত খবর

    অভিযোগের বিষয়ে জানার জন্য নাহিদুর রহমান সোহাগকে ফোন দেওয়া হলে তাঁর ব্যবহৃত তিনটি নম্বরই বন্ধ পাওয়া গেছে।

    ধানমন্ডি মডেল থানার পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, `আমরা মামলাটি গ্রহণ করেছি। বর্তমানে সেটি তদন্তাধীন রয়েছে। অভিযোগের ভিত্তিতে সার্বিক যাচাই বাছাই করছি। আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।'

    এ বিষয়ে সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান ছাত্রলীগের সভাপতি ডা. মিজানুর রহমান সুমন বলেন, আমার কাছে বিষয়টি সম্পর্কে স্পষ্ট কোন ধারণা নেই। তবে বিষয়টি আমি শুনেছি। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তদন্তে যদি বিষয়টি প্রমাণিত হয়, তাহলে আমরা কেন্দ্রীয় সংগঠনকে অবহিত করব। কেন্দ্রীয় সংগঠন যথাযথ ব্যবস্থা নিবে।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close