• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
  • ||

ফের জগন্নাথে ছাত্রদল নেতার ওপর ছাত্রলীগের হামলা 

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২২, ২৩:০৯
জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আবারো শাখা ছাত্রদলের নেতার ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পরীক্ষা শেষে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ হামলার ঘটনা ঘটে। আর অভিযোগ শাখা ছাত্রলীগের কর্মীদের বিরুদ্ধে।

এর আগের বৃহস্পতিবারও ক্লাস শেষে ফেরার পথে হামলার শিকার হয়েছিলেন এক ছাত্রদল নেতা। তবে ছাত্রলীগের পক্ষে অভিযোগগুলো অস্বীকার করা হয়েছে।

হামলার ঘটনায় পৃথকভাবে দুটি বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নবগঠিত বিশ্ববিদ্যালয় শাখা কমিটির ছাত্রনেতা যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাহিন সাইফের ওপর নৃশংস হামলা চালিয়েছে ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ক্যাম্পাস থেকে চলমান পরীক্ষা দিয়ে বের হওয়ার সময় তার উপর হামলা তার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করা হয়। সংগঠনের সভাপতি ও সম্পাদক সম্পাদক এই নৃশংসতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার বিরুদ্ধে কার্যকর প্রতিরোধ গড়ে তোলার নির্দেশনা দেন।

ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম পূর্বপশ্চিমকে বলেন, পরীক্ষা শেষে দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার শাহিনকে আটক করে রাজনৈতিক পরিচয় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে সে চলে যেতে চাইলে, প্রধান ফটকে অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় শাহিনের চোখ ও ঠোঁটে জখম হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

হামলার অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকতার হোসাইন গণমাধ্যমে বলেন, এমন কোনো ঘটনা ঘটেছে বলে জানা নেই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জবি,হামলা,ছাত্রলীগ,ছাত্রদল নেতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close