• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯
  • ||

ক্ষমতার জন্য কান্নাকাটি করছে বিএনপি: হানিফ

প্রকাশ:  ১৮ আগস্ট ২০২২, ১৯:০১
ইবি প্রতিনিধি

বিএনপির পায়ের নিচে মাটি না থাকার কারণে তারা বাহিরের দেশের কাছে কান্নাকাটি করছে। তারা সপ্ন দেখছে বিদেশি শক্তির কাছে ধন্না দিয়ে সরকার পতন করার জন্য। তবে এটা তাদের দুঃস্বপ্ন রয়ে যাবে। তারা ভুলে গেছে এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার উপর আস্থাশীল।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এই মন্তব্য করেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল হানিফ।

এ সময় তিনি আরও বলেন, ‘বিরোধী রাজনৈতিক দলগুলোর সভা-সমাবেশে বাঁধা না দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। তারা নির্বিঘ্নে সভা করতে পারবে। তবে সমাবেশের নামে কেউ সহিংসতা সৃষ্টি করলে প্রতিরোধ করা হবে।’

বেলা সাড়ে ১১ টায় টিএসসিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভার আয়োজন করে ইবি শাখা ছাত্রলীগ।

সভায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, সাবেক ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহাসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীসহ ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়।

বিশেষ অতিথির বক্তব্যে কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, ‘আমাদের পূর্বপুরুষরা যেভাবে আন্দোলন-সংগ্রামে ভূমিকা রেখেছে সেভাবে আমাদেরও দায়িত্ব পালন করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ উজ্জীবিত হয়ে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় সোনার বাংলা বিনির্মাণ করে শহীদদের দায় পরিশোধ করব।’

পূর্বপশ্চিমবিডি/সোহান/এআই

মাহবুবউল হানিফ,ইসলামী বিশ্ববিদ্যালয়,শোক দিবস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close