• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
  • ||
শিরোনাম

মধুর ক্যান্টিনে ছাত্রদলের দুই গ্রুপের হাতাহাতি

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২০, ১৮:৪১
ঢাবি প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক রাকিবুল হাসান রাকিব, সদস্য সচিব আমানুল্লাহ আমানসহ কয়েকজন লাঞ্চিত হয়েছেন। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, ছাত্রদলের নবগঠিত বিশ্ববিদ্যালয় কমিটির আহবায়ক ও সদস্য সচিব তাদের অনুসারীদের নিয়ে মধুর ক্যান্টিনে আসলে তাদের ভুয়া উল্লেখ করে সদ্য বহিষ্কৃত বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহবায়ক মুমিনুল ইসলাম জিসানসহ কয়েকজন তাদের মধুর ক্যান্টিনে প্রবেশ করতে বাধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে জিসান ছাত্রদলের আহবায়ক রাকিব ও সদস্য সচিব আমানকে ধাক্কা দিলে শুরু হয় হাতাহাতি। পরে রাকিবের অনুসারীরা জিসানসহ অন্যদের ধাওয়া দিয়ে মধুর ক্যান্টিন এলাকা থেকে সরিয়ে দেয়।

তবে এই ঘটনাকে নিজেরদের ভুল বোঝাবুঝি উল্লেখ করে সদস্য সচিব আমানুল্লাহ আমান বলেন, ধাওয়া পাল্টা ধাওয়া বা হাতাহাতির কোন ঘটনা ঘটেনি। জিসানের সাথে একটু কথা কাটাকটি হয়েছিল। পরে নিজেদের মধ্যে কথা বলে সব ঠিক করে নিয়েছি।

বহিষ্কৃত যুগ্ম আহবায়ক মুমিনুল ইসলাম জিসান পূর্বপশ্চিমকে বলেন, ছাত্রদলের বর্তমান কমিটি ছাত্রলীগের সাথে আতাত করে চলে। আমরা যারা আসল ছাত্রদল করি তারা এই কমিটি মানি না। তার অংশ হিসাবে আজ তাদের মধুর ক্যান্টিনে আমরা নেতৃত্বে বাধা প্রদান করা হলে কয়েকজনকে তারা মারধর করে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

ঢাকা বিশ্ববিদ্যালয়,মধুর ক্যান্টিন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close