• শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪২৯
  • ||

অপহরণের চেষ্টা

মহাখালীতে র‌্যাব পরিচয় দেওয়া ব্যক্তিসহ গ্রেপ্তার ৩

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২৩, ১৯:২৪
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়ি গতিরোধ করে অপহরণের চেষ্টার ঘটনায় র‌্যাব সদস্য পরিচয় দেওয়া একজনসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) রাতে খবর পেয়ে হাতেনাতে তাদের গ্রেপ্তার করে বনানী থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মো. মুমিনুল, তার গাড়িচালক ও একজন আত্মীয়।

জানা যায়, শুক্রবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। তারা মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পৌঁছালে রাত ২টার দিকে পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে।

ওই প্রাইভেটকারে থাকা চার ব্যক্তি নিজেদের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্য পরিচয় দিয়ে দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পড়ায়। এ সময় ভুক্তভোগীদের মারধর করা হয়। সন্দেহ হলে ভুক্তভোগীরা চিৎকার শুরু করে। চিৎকার শোনে পথচারীরা ঘটনাস্থলে এসে দুষ্কৃতিকারীদের থামান এবং পুলিশে ফোন দেন।

এর মধ্যে চক্রটির অন্য সদস্যরা পালিয়ে গেলেও একজনকে হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। পরে ওই দুষ্কৃতিকারীসহ তিনজনকে গ্রেপ্তার করে হেফাজতে নেয় পুলিশ।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া জানান, র‌্যাব সদস্য পরিচয়ে মহাখালী ফ্লাইওভার থেকে দুই ব্যক্তিকে অপহরণ করার চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

মামলার বাদী শহিদুল ইসলাম নামে একজন। যিনি এ ঘটনার ভুক্তভোগী। গ্রেপ্তারদের মধ্যে মুমিনুল নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। বাকি দু’জনের মধ্যে একজন গাড়িচালক ও অন্যজন মুমিনুলের আত্মীয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অপহরণ,গ্রেপ্তার,মহাখালী,পরিচয়,র‌্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close