• শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭
  • ||

দুই শিশু সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০২০, ২২:২৫
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগ বটতলা এলাকায় দুই শিশু সন্তানের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক বাবা। আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৬ বছরের শিশু জারিন হাসান রোজাকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে ১৪ বছর বয়সী ছেলে সাকিব হাসান রিজন ও তার বাবা বাবা জাবেদ হাসানকে (৪০)। বুধবার বিকেল ৩টার দিকে হাজারীবাগ বটতলা মাজার সংলগ্ন ১০ নম্বর গলির ৬৭ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

মৃত রোজার চাচা মেহেদী হাসান জানান, বটতলায় জাবেদের নিজের বাড়ি। এই বাড়িতেই স্ত্রী রিমা আক্তার, দুই শিশু সন্তান ও পরিবার নিয়ে থাকতেন। বাড়ির দ্বিতীয় তলাতে থাকতেন তারা। বাড়ির নিচ তলায় জাবেদের কাপড়ের দোকান আছে। এ ছাড়া বটতলায় মোবাইলে লোডের ব্যবসাও করতেন। বড় ছেলে রিজন হাজারিবাগ আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণিতে পড়ে।

রোজা ও রিজনের মা মা রিমা আক্তার জানান, ঘটনার সময় তিনি নিচতলায় শাশুড়ির রুমে ছিলেন। এর কিছুক্ষণ আগেই জাবেদ দোকান থেকে বাসায় আসেন। কিছুক্ষণ পরে চিৎকারের শব্দ শুনে ঘরে ঢুকে দেখি, তিনজনই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

তিনজনের গলাতেই গলায় ধারালো অস্ত্রের আঘাত, রক্তে ভেসে যাচ্ছিল মেঝে। সঙ্গে সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় তাদের হাসপাতালে নিয়ে আসি।

তিনি বলেন, সব তো ভালোই চলছিল। কী কারণে জাবেদ এ রকম করেছে বলতে পারি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া রোজার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছেলে রিজন ও তার বাবা জাবেদ নাক-কান-গলা বিভাগে চিকিৎসা চলছে। কী কারণে এই ঘটনা ঘটেছে তা বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে জানতে পেরেছি বাবা দুই সন্তানের গলায় ধারালো অস্ত্র দিয়ে কেটে নিজের গলায়ও আঘাত করেছেন।

হাজারীবাগ থানার ওসি সাজিদুর রহমান সাজিদ বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, পারিবারিক নানা সংকট ও ঋণগ্রস্ত হয়ে পড়ায় জাবেদ নিজেই তার দুই সন্তানের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নিজেও আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এক শিশুর মৃত্যু ঘটেছে। বাকি দুজনের অবস্থাও শঙ্কাজনক।

তিনি বলেন, এই ঘটনার প্রকৃত কারণ জানার জন্য কিছুটা সময় লাগবে। তদন্ত সম্পন্ন হওয়ার পর খোলাসা হবে।


পূর্বপশ্চিমবিডি/জেআর

ছুরি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close