• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬
  • ||

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে নিহত ১, আহত ২

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২০, ২১:১০
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম সৈয়দ ইকবাল আহমেদ (৪২)। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রী ও শ্যালক গুলিবিদ্ধ হয়েছেন। রোববার (১২ জানুয়ারি) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাবের ভাষ্য, বন্দুকযুদ্ধে হতাহতরা মাদক চোরাকারবারি।’ নিহত সৈয়দ ইকবাল আহমেদের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে আহত দু্রইজন হলেন, রাফিজা জেসমিন (৩০) ও তার ছোট ভাই মাসনুর হাসান (২২)। মানসুর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব-২ কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, , ‘কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন খবর পেয়ে রোববার ভোরে মালিবাগে সোহাগ বাস কাউন্টারের সামনে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। বাস থেকে নেমে ইয়াবার চালানসহ উবারের একটি প্রাইভেটকারে ওঠার সময় র‌্যাব সদস্যরা তাদের দিকে এগিয়ে যায়। এ সময় চোরাকারবারি দলটি র‌্যাবের ওপর গুলি চালিয়ে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব পাল্টা গুলি চালালে তারা হতাহত হয়।

এসময় লক্ষাধিক পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ২৫টি মোবাইল সেট, বিভিন্ন ব্যাংকের চেক বই ও নগদ ছয় লাখ টাকা জব্দ করা হয়েছে। গুলিতে র‌্যাবের তিন সদস্য আহত হয়েছে।’

র‌্যাব কর্মকর্তা ফারুকী জানান, ‘মাসনুর হাসান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ইয়াবা সরবরাহ করে আসছিল। পুরো পরিবারটি ইয়াবা পাচারের সঙ্গে জড়িত। এ ঘটনায় রমনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছেন।


পূর্বপশ্চিমবিডি/ওআর

র‌্যাব,মাদক,মামলা,আসামি,নিহত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close