• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
  • ||

মিথিলা-ফারিয়ার জামিন শুনানি দুপুরে

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৫
নিজস্ব প্রতিবেদক

ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াত রশিদ মিথিলার জামিন শুনানি সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে হবে। বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চে এ দুই আবেদনের ওপর শুনানি হবে।

রোববার অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াত রশিদ মিথিলার পক্ষ থেকে হাইকোর্টে আগাম জামিন আবেদন করা হয়। সে আবেদন দুটির শুনানি আজ দুপুরে হতে পারে বলে জানান শবনম ফারিয়া ও মিথিলার আইনজীবীরা।

অভিনেতা তাহসান খান এবং এই দুই অভিনেত্রীসহ নয় জনের বিরুদ্ধে মামলা করেন সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক। মামলার অন্যান্য আসামিরা হচ্ছেন, ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েস।

জানা যায়, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন। তাদের উপস্থিতি এবং তাদের বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান। এসব তারকার কারণে মামলার বাদী প্রতারিত হয়েছেন।

ই-কমার্স প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। আর শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন। তারা ইভ্যালির প্রতারণায় সহযোগিতা করেছেন বলে মামলার অভিযোগে করেছেন গ্রাহক সাদ স্যাম রহমান।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

শুনানি,মিথিলা-ফারিয়া,জামিন,দুপুর,হাইকোর্ট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close