• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
  • ||

শ্লীলতাহানির মামলায় ভাই-বোন কারাগারে

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২১, ২০:১০
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহআলীর থানায় দায়ের করা যৌননিপীড়ন ও শ্লীলতাহানি মামলায় ভাই-বোনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৬ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে এই আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন, মো. শরীফ ও তার বোন জুঁই।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা শাহআলী থানার এসআই মো. মহিদুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এদিন আসামিপক্ষের আইনজীবী মো. মেহেদী হাসান ও ওবায়দুল্লাহ কাজী জামিন চেয়ে শুনানি করেন। শুনানিতে তারা বলেন, ‘আসামি জুঁই এ মামলার বাদীর স্বামীর বিরুদ্ধে গত ১৮ অক্টোবর যৌন নির্যাতনের একটি মামলা করেন। মামলাটি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচারাধীন রয়েছে। মামলার বাদী প্রতিশোধমূলক মিথ্যাভাবে এই মামলাটি দায়ের করেন। ঘটনায় যেটা দেখানো হয়েছে, বোনের উপস্থিততে ভাই অন্য নারীকে শ্লীলতাহানি করার চেষ্টা করেছে। ঘটনা সম্পূর্ণ সাজানো, মিথ্যা নাটক। আসামিরা নির্দোষ। এজন্য আসামিদের জামিনের প্রার্থনা করছি।’

রাষ্ট্রপক্ষে থেকে এই জামিনের বিরোধী করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আসামিদের জামিন নাকচ করে কারাগারে আটক রাখার আদেশ দেন আদালত।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১২টার দিকে শাহআলী থানা এলাকা থেকে ভাই-বোনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৬ নভেম্বর আসামি জুঁই মাগরিবের নামাজ শেষে বাদীর বাসায় যান। বাদী জুঁইকে বসতে বলে আপ্যায়ন করার জন্য পাশের রুমে চা তৈরি করতে যান। চা নিয়ে ফিরে এসে দেখেন আসামি জুঁইয়ের ভাই শরীফ এসেছেন। বাদী চা রাখার জন্য টেবিলের কাছে গেলে আসামি শরীফ পেছন থেকে তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন। বাদী ওই সময় চিৎকার করলে আসামিরা পালিয়ে যায়।

পূর্বপশ্চিমবিডি/এআই

শ্লীলতাহানি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close