• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
  • ||

ধর্ষণের হুমকি: চালক-সহকারীর বিরুদ্ধে মামলা করবে ছাত্রীর পরিবার

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২১, ২২:৫১
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহকারীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। রাজধানীর চকবাজার থানায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে মামলা করবেন।

রোববার (২১ নভেম্বর) রাতে চকবাজার থানার একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর

    রাতে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা মামলা নেবো।

    এর আগে, রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব। তারা হলেন- ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল ও তার সহকারী মো. মেহেদী হাসান। রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

    রাজধানীর একটি বাসে অর্ধেক (হাফ) ভাড়া দেওয়ায় প্রকাশ্যে ওই শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগকারী শিক্ষার্থী বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওই ছাত্রীর অভিযোগ, ঠিকানা এক্সপ্রেস লিমিটেডের বাসে হাফ ভাড়া দেওয়ায় ওই গাড়ির হেলপার বাস থেকে নামার সময় তাকে ধর্ষণের হুমকি দেয়। তবে বাসটি দ্রুত চলে যাওয়ায় ওই গাড়ির হেলপারের নাম জানতে বা গাড়ির নম্বর লিখে নিতে পারেনি সেই ছাত্রী।

    এ ঘটনার প্রতিবাদে রোববার আন্দোলনে নামে বদরুন্নেসা কলেজের শিক্ষার্থীরা। পরে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে তারা আন্দোলন স্থগিত করেন।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close