• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮
  • ||
শিরোনাম

সুপ্রিম কোর্টে নারী আইনজীবীদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

প্রকাশ:  ০৯ জুন ২০২১, ২০:২০
নিজস্ব প্রতিবেদক

করোনার সংক্রমণ থেকে বাঁচতে সুপ্রিম কোর্টের আইনজীবীদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন নারী আইনজীবীরা। বুধবার (৯ জুন) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবীসমর্থিত নারী আইনজীবীরা এ আয়োজন করেন।

‘মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন, অন্যকে সুরক্ষিত রাখুন’ এই স্লোগানে এসব সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য জেসমিন সুলতানা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌসি রুপাসহ শতাধিক আইনজীবী।

পরে তারা সাধারণ আইনজীবীদের মধ্যে এসব সামগ্রী বিতরণ করেন।

আয়োজক আইনজীবীরা বলেন, ‘করোনা সংক্রমণরোধে আমাদের আইনজীবীদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।’

তারা বলেন, ‘আমরা একটি ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে অতিবাহিত করছি। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী এই পরিস্থিতিতে আমাদের সবাইকে মাস্ক পরতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনার সময়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুসহ অনেক সিনিয়র আইনজীবীকে হারিয়েছি। তাদের হারিয়ে আমরা ব্যথিত।’

এ আয়োজনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসের অংশ নেয়ার কথা থাকলেও তিনি ব্যস্ততার কারণে আসতে পারেননি বলে জানান নারী আইনজীবীরা। পরে দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের তৃতীয় তলায় এক মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএস

সুপ্রিম কোর্ট,আইনজীবী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close