• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
  • ||

বাজুস সভাপতিকে প্রাণনাশের হুমকি

প্রকাশ:  ১৯ মে ২০২০, ১২:৩৪
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের কারণে চলমান ছুটিতে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় সাময়িকভাবে বহিষ্কৃত এক স্বর্ণ ব্যবসায়ী বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সভাপতিকে প্রাণনাশের হুমকি দিয়েছেন।

এ ঘটনায় সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী এরই মধ্যে বাজুস সভাপতি এনামুল হক খান দোলন পল্টন থানায় সাধারণ ডায়েরি (যার নম্বর ৫২২) করেন।

মঙ্গলবার (১৮ মে) দিবাগত রাতে পাঠানো সংগঠনটির সেক্রেটারি দিলীপ কুমার আগরওয়ালার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) কার্যনির্বাহী কমিটি টেলিকনফারেন্সের মাধ্যমে জরুরি সভার আয়োজন করে। সভায় দোকান মালিক, কর্মচারী ও ক্রেতা সাধারণের স্বাস্থ্য ঝুঁকির কথা চিন্তা করে এবং সংক্রমণ রোধে সরকারকে সহায়তা করার লক্ষ্যে ঈদুল ফিতর পর্যন্ত সকল জুয়েলারি দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার জন্য বাংলাদেশ জুয়েলার্স সমিতির সদস্য ভাসাভী জুয়েলার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা ও পূরবী জুয়েলার্স (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বাবু জগন্নাথ ঘোষকে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে কেন এই বহিষ্কারাদেশ স্থায়ী করা হবে না তা জানতে চেয়ে চিঠি দেওয়া হয়েছে।

এরপর বহিষ্কারাদেশে ক্ষুদ্ধ হয়ে কামাল জামান মোল্লা ১৭ মে আনুমানিক রাত ৮টায় সময় বাজুসের সভাপতি এনামুল হক খান দোলনের ব্যক্তিগত মোবাইলে ফোন দিয়ে অশ্লীলভাষায় গালিগালাজ করেন ও প্রাণনাশের হুমকি দেন।

বিষয়টি বাজুসের কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপে উপস্থাপন করলে শীর্ষ নেতারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ও নিন্দা জানায়। একই সঙ্গে বিষয়টি প্রশাসনের সংশ্লিষ্টদের হস্তক্ষেপ চান।


পূর্বপশ্চিমবিডি/এসএম

করোনাভাইরাস,বাংলাদেশ জুয়েলার্স সমিতি,বাজুস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close