Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

সম্রাটের রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১৭:২৬
আদালত প্রতিবেদক
প্রিন্ট icon

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড শুনানির জন্য ১৫ অক্টোবর দিন ধার্য করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সম্রা‌টের উপস্থিতিতে আদালতে রিমান্ড শুনানি হওয়ার কথা ছিল। তবে অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় তাকে আদালতে হাজির করা হয়নি।

শারীরিক অবস্থার প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদাল‌তে গ্রেফতার দেখা‌নো ও রিমান্ড আবেদ‌নের ওপর শুনা‌নি হয়‌নি। এদিকে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুলক হক আরমানকে মাদক মালায় গ্রেফতার দেখা‌নো হয়ে‌ছে। মামলায় তার রিমান্ড শুনা‌নিও সম্রা‌টের স‌ঙ্গে একই দি‌নে হ‌বে।

এর আগে গত ৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদি হয়ে সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি মামলা করেন। এর মধ্যে যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়। ওইদিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এছাড়া মাদক মামলায় আরমা‌নের ১০ দি‌নের রিমান্ড আবেদন করা হয়।

এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ছয়মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়।

পূর্বপশ্চিমবিডি/ইমি

সম্রাটের রিমান্ড শুনানি,সম্রাট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত