Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

ইডেনের সাবেক অধ্যক্ষকে হত্যা: ২ গৃহকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

মামলা বিচারের জন্য বদলির আদেশ

প্রকাশ:  ২৫ আগস্ট ২০১৯, ১৬:১২ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ১৬:৫৪
আদালত প্রতিবেদক
প্রিন্ট icon

রাজধানীর ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলায় দুই গৃহকর্মীর বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্র গ্রহণ করে মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেওয়া হয়েছে।

রোববার (২৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মো. সাইদুজ্জামান শরীফ অভিযোগপদ্র গ্রহণ করে এ আদেশ দেন। মাহফুজা চৌধুরী ২০০৯ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ ছিলেন।

এ মামলার দুই আসামি গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপনা ও রুমা ওরফে রেশমার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন আদালত। অপর আসামি দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমকে এ মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আদালত পরবর্তী বিচার নিষ্ষত্তির জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেয়া হয়েছে।

এদিন আদালতে মামলার বাদী ইসমত কাদির গামা হাজির ছিল। সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. সাফায়েত এ তথ্য জানান।

এ মামলার তদন্ত কর্মকর্তা নিউ মার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার গত ২১ জুলাই দুই গৃহকর্মীকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অপর আসামি দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ার তাকে অব্যাহতির আবেদন করেন।

এ মামলার চার্জশিটে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, বাসায় থাকা ২০ ভরি সোনা, একটি স্যামসাং মোবাইল ফোন এবং নগদ ৫০ হাজার টাকা চুরি করতে আসামিরা মাহফুজা চৌধুরী পারভীনকে নাক-মুখে ওড়না পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি রাজধানী এলিফেন্ট রোডের নিজ বাসায় খুন হন মাহফুজা চৌধুরী। এ ঘটনায় নিহতের স্বামী ইসমত কাদির গামা মামলা দায়ের করেন। গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপনা ও রুমা ওরফে রেশমা এবং দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমকে গ্রেফতারের পর রিমান্ডে নেয় পুলিশ। স্বপনা এবং রেশমা হত্যার দায় স্বীকার করে আদালতে ম্যাজিষ্টের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।


পূর্বপশ্চিমবিডি/এসএম

ইডেনের সাবেক অধ্যক্ষকে হত্যা,ইডেন কলেজ,আদালত,অভিযোগপত্র,বদলি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত