Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

ফজলুল হক হলে ভিপিসহ পাঁচ পদে স্বতন্ত্র প্রার্থীদের জয়

প্রকাশ:  ১১ মার্চ ২০১৯, ২৩:৫৪
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট icon

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ফজলুল হক মুসলিম হলের হলে সহ-সভাপতিসহ (ভিপি) পাঁচ পদে জয় পেয়েছে স্বতন্ত্র প্রার্থীরা। এছাড়া বাকি আটটি পদে জয় পেয়েছে ছাত্রলীগের প্যানেলের প্রার্থীরা।

এ হলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হাসান তমাল ৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই প্যানেল থেকে নির্বাচিত বাকিরা হলেন- স্বতন্ত্র প্রার্থী বহিরাঙ্গন ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার বাপ্পী ৫৯৯, পাঠকক্ষ বিষয়ক সম্পাদক আবদুর রাকীব ৭১৯, সদস্য শামিম হোসাইন ৮০৬ এবং মাহবুব হাসান তালুকদার ৬৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১১ মার্চ) রাতে হলটির দায়িত্বে থাকা প্রিসাইডিং কর্মকর্তা এ ফল ঘোষণা করেন।

এই হলে ছাত্রলীগের প্যানেল থেকে জয়ীরা হলেন- জিএস মাহফুজুর রহমান ১১৮২, এজিএস শাহিনুর রহমান চৌধুরী ৭৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া ছাত্রলীগের মনোনীত প্রার্থীদের মধ্যে অভ্যন্তরীণ ক্রীড়া বিষয়ক সম্পাদক রওনক ইসলাম, সমাজ সেবা বিষয়ক সম্পাদক রানা আরাফাত, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, সাহিত্য সম্পাদক আবু হাসিব ও দুইজন সদস্য কাইছার ও রাফসান নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল থেকে ভোট গ্রহণকে কেন্দ্র করে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেন ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেলের প্রার্থীরা।

পিবিডি/জিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়,কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন,ফজলুল হক মুসলিম হল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত