• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নতুন প্রভোস্ট পেল বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাঁচ হল

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৯, ১১:০৫
নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পাঁচটি হলে নতুন প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকনুজ্জামান শেখ রেহানা হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন। এই হলের সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, আইআর বিভাগের প্রভাষক মাহাবুব উদ্দিন ও মার্কেটিং বিভাগের প্রভাষক ইসরাত জাহান।

স্বাধীনতা দিবস হলের প্রভোস্ট হয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. সিরাজুল ইসলাম। সহকারী প্রভোস্ট হয়েছেন আই.আর বিভাগের প্রভাষক সাদ্দাম হোসেন ও সিএসই বিভাগের প্রভাষক মো. মর্তুজা আহমেদ।

শেখ রাসেল হলের প্রভোস্ট হয়েছেন- এআইএস বিভাগের সহকারী অধ্যাপক মো. ফায়েকুজ্জামান মিয়া। সহকারী প্রভোস্ট হয়েছেন ইইই বিভাগের প্রভাষক শিহাব আহম্মেদ ও লোকপ্রশাসন বিভাগের প্রভাষক মো. হাসেম রেজা।

বিজয় দিবস হলের প্রভোস্ট হয়েছেন এসিসিই বিভাগের প্রভাষক মো. মোসাদ্দেক হোসেন। সহকারী প্রভোস্ট হয়েছেন, ইইই বিভাগের প্রভাষক পার্থ প্রতিম সরকার।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট হয়েছেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. জামাল উদ্দিন এবং সহকারী প্রভোস্ট হয়েছেন পরিসংখ্যান বিভাগের প্রভাষক শারমিন ইসলাম।

উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর আইন বিভাগের ছাত্রী ও ক্যাম্পাস সাংবাদিক ফাতেমা-তুজ জিনিয়াকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১৯ সেপ্টেম্বর থেকে শিক্ষার্থীরা ভিসি’র বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি ও নারী কেলেঙ্কারির অভিযোগ এনে তার পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন শুরু করে। টানা ১২ দিন আন্দোলনের পর ৩০ সেপ্টেম্বর তৎকালীন ভিসি ড. খোন্দকার নাসিরউদ্দিন পদত্যাগ করেন। এরপর বিভিন্ন হলে পরিবর্তন আনা হলো।

পূর্বপশ্চিমবিডি/ওআর

প্রভেঅস্ট,গোপালগঞ্জ,বশেমুরবিপ্রবি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত