Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

ডাকসু এজিএসকে নিয়ে কনফেশন, যা বললেন সাদ্দাম

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৬
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon
"ডিউ ক্রাশ এন্ড কনফেশন" পেইজ থেকে সংগৃহীত।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী রোমান্টিক কনফেশন লিখেছেন। বিষয়টি নিয়ে আলোচনার ঝড় উঠেছে শিক্ষার্থীদের মাঝে। বিশেষ করে নারী শিক্ষার্থীদের মাঝে চলছে ব্যাপক আলোচনা। কারণ ডাকসু নির্বাচনে তিনি সর্বাধিক ভোট পেয়েছিলেন নারী ভোটারদের।

এছাড়া কনফেশনে সাদ্দাম হোসেনের রাজনৈতিক মননশীলতা, আচরণ, বাচনভঙ্গির প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন এক ছাত্রী।

"ডিউ ক্রাশ এন্ড কনফেশন" পেইজ থেকে পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো-

মনি মুক্তা নামের সেই ছাত্রী লিখেছেন, আমি জানি আমি সাহসী তাই নিজের নাম লিখতে ভয় পাইনি! আপনাকে প্রথম দেখেছিলাম বাইকে চালাতে। আমি নীলক্ষেত যাচ্ছিলাম আপনি পিছনে একটা ছেলেকে নিয়ে বাইক চালিয়ে আসছিলেন। তখন তো জানতাম না আপনি একদিন ঢাবি ছাত্রলীগের সাধারন সম্পাদক হবেন। তবে এটা বুঝেছিলাম আপনি পলিটিক্স করেন কারন পিছনে আরো কয়েকটা বাইক ছিল।

"পরে আপনাকে নিয়ে বিস্তারিত জানা হয় যখন আপনি সাধারন সম্পাদক হন। পরে জানলাম আপনি এফ.আর হলে থাকেন। আমার এক ডিপার্টমেন্টের বড় ভাই আপনার পলিটিক্স করে। ভাইকে অনেক বার বলেছি আপনার সাথে একদিন দেখা করিয়ে দিতে কিন্তু সে শুধু ব্যস্ত আর ব্যস্ত।"

"রোকেয়া হলের প্রায় অর্ধেক মেয়েই জানে আপনি আমার ক্রাশ! এমনকি আমার বয়ফ্রেন্ড ও জানে। শুধু আপনিই জানলেন না। যখন সবাই আপনাকে নিয়ে পঁচা কথা বলে। আপনার বদনাম করে তখন আমার খুব গা জ্বলে। এমনকি আপনার পড়াশুনা নিয়েও মানুষ কথা বলে। এতেও মেজাজ টা গরম হয়।"

"আমার খুব ইচ্ছা আপনার সাথে দেখা করবো আর আপনি আমার ফোন দিয়ে আমার সাথে একটা সেলফি তুলবেন। কিন্তু তা তো আর হচ্ছে না। আপনাকে আর পাই কই। আপনি তো পলিটিক্স নিয়ে ব্যস্ত! আর হ্যা মানুষের কথা কানে নিতে হবে না। নেতা সবাই হতে পারেনা। নেতা হতে গেলে অনেক কিছু বিসর্জন দিতে হয়।"

"আপনার জন্য মন থেকে দোয়া করি। আমি কিন্তুু পলিটিক্স করি না যে আপনাকে হাওয়া দিবো বা তেল দিবো পদ পাওয়ার লোভে৷ কিন্তুু আপনি যদি কোনোদিন আমাকে বলেন যে "তুমি রাজনীতি করো, তোমার মেধাকে রাজনৈতিক কাজে লাগিয়ে মানুষের সেবা করো তবক আমি ঠিক রাজনীতি করবো।" চিন্তা করবেন না আমি কিন্তুু রাজনীতি বিজ্ঞানেরই ছাত্রী, রাজনীতি নিয়ে পড়াশুনা করা মেয়ে। আমার পদের লোভ নেই। তবে পরিবর্তন আর ভালো কিছু করার ইচ্ছা তো অবশ্যই আছে। তবে এইসব রাজনীতি পরের কথা। আগে তো বলবো খুব সাধারণ করে যে - আপনাকে আমার ভালো লাগে। আমি কিন্তুু লুইচ্চা না। আপনাকে ভালো লাগে শুধু। এই ভালো লাগাটা সুন্দর, স্বাভাবিক এবং শৈল্পিক! আপনি না হয় ক্যাম্পাসে জারুল হবেন, আর আমি হবো জারুলের বেগুনি রং!"

কমেন্ট বক্সে সাদ্দাম প্রতিউত্তরে লিখেছেন, "দেখা হলে কথা বলো এবং সুন্দর, স্বাভাবিক ও শৈল্পিক চা খেয়ে যেও! রাজনীতি কর বা না কর, জীবনে ভালো কিছু কোরো। জারুলের বেগুনি রঙ দেখলে এরপরে তোমার কথা মনে পড়লেও পড়তে পারে! সুন্দর লেখা আর ভাবনার জন্য ভালোবাসা।"


পূর্বপশ্চিমবিডি/কেএম

ডিউ ক্রাশ এন্ড কনফেশন,ঢাকা বিশ্ববিদ্যালয়,ডাকসু,এজিএস সাদ্দাম হোসেন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত