Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

সংবাদিকের সিট দখলের ঘটনায় ক্ষমা চাইল রাবি ছাত্রলীগ

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৭
রাবি প্রতিনিধি
প্রিন্ট icon

ইংরেজি দৈনিক পত্রিকা দ্যা এশিয়ান এজের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিনিধি সাকিব হাসানের সিট দখলের ঘটনায় ক্ষমা চেয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তারা এ ক্ষমা চান।

লিখিত বিজ্ঞপ্তিতে তারা বলেন, সাংবাদিকের সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্কিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ দুঃখ প্রকাশ করছে। আমরা মনে করি, রাজশাহী বিশ্ববিদ্যালয় একটি পরিবার। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও সাংবাদিকদের মধ্যে বর্তমানে সুসম্পর্ক বিদ্যমান। বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে ভবিষ্যতেও এ সুসম্পর্ক বজায় থাকবে।

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সব সাংবাদিকের সঙ্গে কথা বলেন রাবি ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তারা অভিযুক্ত ছাত্রলীগ নেতা মিনহাজুল ইসলামকে ডেকে নিয়ে এসে সাংবাদিকদের কাছে ক্ষমা চাওয়ান এবং এছাড়া তারা নিজেরাও এ ঘটনায় দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।

উল্লেখ্য, গত সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের ২২৪ নম্বর কক্ষ থেকে সাকিবকে বের করে দেন আইন অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম। এ সময় তার সঙ্গে ১৫-২০ জন ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাকিব হাসানকে হল প্রশাসন এ সিট বরাদ্দ দিলেও তাকে সরিয়ে ছাত্রলীগ নেতা তার জুনিয়র একজনকে অবৈধভাবে ওই সিটে তোলার চেষ্টা করেন। সাকিব প্রতিবাদ করলে তাকে লাঞ্ছিত করে মিনহাজুল। পরে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হলে গিয়ে প্রশাসনের সাথে বৈঠক করেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিক নেতারা ছাত্রলীগকে ক্ষমা চাওয়ার ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত