Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

রাবির রেজিস্ট্রারের বাসভবনে মলমূত্র নিক্ষেপ

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৫
রাবি প্রতিনিধি
প্রিন্ট icon

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারীর বাসভবনে মলমূত্র নিক্ষেপ করেছে দুষ্কৃতকারীরা। রোববার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলায় অবস্থিত রেজিস্ট্রারের নিজস্ব বাসভবনে এ কাণ্ড ঘটায় তারা। তবে কে বা কারা কি কারণে এ কাজ করেছে তা এখনো জানা যায়নি।

স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, সোমবার ভোরে বাসভবনের পাশ দিয়ে হাঁটছিলেন তারা। কিন্তু প্রচণ্ড দুর্গন্ধে ওই রাস্তা দিয়ে হাঁটা যাচ্ছিল না। পরে তারা রাবি রেজিস্ট্রারের বাসভবনের মূল গেটে ও দেয়ালসহ বিভিন্ন জায়গায় মল ছিটানো দেখে চারপাশ দুর্গন্ধের কারণ জানতে পারেন। হয়তো পূর্ব কোনো ক্ষোভের কারণে রাতের অন্ধকারে কেউ এমন কাণ্ড ঘটিয়েছে বলে তারা উল্লেখ করেন। পরে রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী দুর্গন্ধের সুত্রপাত খুঁজতে গিয়ে বাসার বাহিরে বের হয়ে এসব দেখতে পান। পরে সকাল ৮টার দিকে তিনি লোকজন ডেকে এসব ময়লা পরিষ্কার করান।

জানতে চাইলে রাবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী বলেন, রাতের অন্ধকারে কে বা কারা কেন এসব করেছে তা আমি জানিনা। হয়তো নিজে না করে মেথর দিয়ে এসব করিয়েছে। সন্দেহ করার মতো কাউকে খুঁজে পাচ্ছি না। তবে আমি থানায় একটি অভিযোগ করেছি।

নগরীর মতিহার থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, রেজিস্ট্রার স্যার থানায় এসে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়ে গেছেন। কে বা কারা এসব করেছে তা এখনো জানা যায় নি। তবে আমরা আরও খোঁজ-খবর নিচ্ছি।

পূর্বপশ্চিমবিডি/পিএস

রাবি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত