Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দেওয়ায় জাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৯
জাবি প্রতিনিধি
প্রিন্ট icon

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা, প্রোপাগান্ডা তথ্য ছড়ানোর অভিযোগ তুলে ও সাংগঠনিক সম্পাদক অভিষেক মন্ডলের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে এমন অভিযোগের প্রতিবাদ জানিয়ে এবং প্রশাসনের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

রোববার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়েে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিলটি শুরু হয়। পরে মিছিলটি ক্যাম্পাসের প্রধান সড়ক সমূহ প্রদিক্ষণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, আন্দোলনকারীদের চাপে প্রশাসন এক পাক্ষিকভাবে সিদ্ধান্ত নিতে পারে না। অভিযুক্ত ছাত্রলীগ নেতা যদি দোষী হয়ে থাকে তার বিচার সংগঠন করবে এবং তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নিতে সহযোগিতা করব।

তিনি আরো বলেন, গত কয়েকদিন ধরে কতিপয় ছাত্র সংগঠন ধারাবাহিকভাবে আমাদের আবেগের সংগঠন নিয়ে কুরুচিপূর্ণ ও মিথ্যা তথ্য ছড়িয়েছে। আমরা আর মুখ বুজে সহ্য করবো না। আমাদের বিরুদ্ধে অন্যায় করা হলে জাবি ছাত্রলীগ তার উপযুক্ত জবাব দিতে প্রস্তুুত থাকবে।

মামলার বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, এক ছাত্রকে মারধর করা হয়েছে এমন অভিযোগ পেয়েছি। মারধরকারী ছাত্র জাবির সাবেক ছাত্র। এখন সাবেক কোনো ছাত্রের বিরুদ্ধে তো বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিতে পারে না। এ জন্য আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।

পূর্বপশ্চিমবিডি/পিএস

জাবি,ছাত্রলীগ,বিক্ষোভ মিছিল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত