Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

আ.লীগপন্থী শিক্ষকদের দ্বন্দ্ব প্রকাশ্যে, পৃথক দুই অনুষ্ঠানে যাচ্ছেন মন্ত্রী-উপমন্ত্রী   

প্রকাশ:  ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৫
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট icon

আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু-নীল দলের একই ব্যানারে শোক দিবসের পৃথক দুটি কর্মসূচি দেওয়া হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু-নীল দল এর সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান এর উপস্থিতিতে একটি আয়োজন ও অন্যটি বঙ্গবন্ধু নীল দলের সভাপতি সিদ্ধার্থ দে সিধু এর ঘোষণা অনুযায়ী ৪ সেপ্টেম্বর আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

একই ব্যানারে দুই অনুষ্ঠান সম্পর্কে সিদ্ধার্থ দে সিধু বলেন – সংগঠনের সভাপতি হিসেবে আমি কেবল ৪ সেপ্টেম্বর এর শোক আলোচনা সম্পর্কে জানি । মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এর কোন অনুষ্ঠান সম্পর্কে আমার জানা নেই।

একই বিষয়ে মোঃ নজরুল ইসলাম বলেন- এটি ধারাবাহিক আয়োজন। সংগঠনের সকলের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার (৩আগস্ট) শোক সভার আয়োজন করেছে বঙ্গবন্ধু নীল দল।

একই ব্যানারে দুই সভা নিয়ে শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম বলেন- এই আয়োজন নিয়ে দ্বন্দ্বের কিছু নেই। যে কেউ করতে পারে।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আমিন বলেন- শিক্ষকদের দ্বন্দ্ব যে প্রকাশ্যে আসছে তা কার্যক্রম দেখেই বুঝা যাচ্ছে। আওয়ামী আবহাওয়ার বাইরের কেউ যদি এই রাজনীতিতে আসে তখন এমনটা হবেই। আমি ৪ সেপ্টেম্বর এর আয়োজনকেই বঙ্গবন্ধু নীল দলের আয়োজন হিসেবে জানি। দলে কিছু হাইব্রিড শিক্ষক নেতা এসেছে তাদের জন্যেই আজ সংগঠনের এই অবস্থা।

সভা দুটির একটিতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল ও অন্যটিতে শিক্ষা মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরীসহ স্থানীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী উপস্থিত থাকার কথা রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/পিএস

জাককানইবি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত