Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
  • ||

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেল কুবির পাঁচ শিক্ষার্থী

প্রকাশ:  ০৭ আগস্ট ২০১৯, ১৯:২৭
কুবি প্রতিনিধি
প্রিন্ট icon

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ এর জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পাঁচ শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। বুধবার (৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখা সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের পাঁচটি অনুষদ থেকে একজন করে মোট পাঁচজন শিক্ষার্থীকে স্বর্ণপদকের জন্য মনোনীত করা হয়েছে।

এতে কলা ও মানবিক অনুষদ থেকে ৩.৪৪ পেয়ে বাংলা বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ঈশিতা ফেরদৌস এবং সামাজিকবিজ্ঞান অনুষদ থেকে ৩.৭৯ পেয়ে অর্থনীতি বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী ধীমান বসু মনোনীত হয়েছেন। এদিকে বিজ্ঞান অনুষদ থেকে ৩.৯৩ পেয়ে মনোনীত হয়েছেন পরিসংখ্যান বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী উম্মুল খায়ের সুমি ও প্রকৌশল অনুষদ থেকে ৩.৯৬ পেয়ে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ কামরুল হাসান।

এ ছাড়া ব্যাবসায় শিক্ষা অনুষদ থেকে ৩.৮৮ পেয়ে একাউন্টিং বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী শরীফা আক্তার নিপা প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন।

রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, অনুষদীয় কমিটি সর্বোচ্চ ফলাফলের ভিত্তিতে প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য পাঁচ শিক্ষার্থীকে মনোনীত করেছে। ২০১৮ সালে প্রকাশিত ফলের ভিত্তিতে তারা মনোনয়ন পেয়েছেন।

কুবি,স্বর্ণপদক,শিক্ষার্থী,প্রধানমন্ত্রী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত