Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬
  • ||

ছারপোকা মারার বিষ খেয়ে জাবি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশ:  ০৮ জুন ২০১৯, ২০:০১
জাবি প্রতিনিধি
প্রিন্ট icon

মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ছারপোকা মারার ওষুধ খেয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। রাসেল হোসাইন নামের এই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ৪৭তম ব্যাচের ছাত্র ছিলেন।

শনিবার (৮ জুন) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাসেলের মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামাল উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন রাসেল।

নিহত রাসেলের বন্ধু ও হলের রুমমেট জিসান আহমেদ জানান, রোজা ও ঈদের ছুটি পেয়ে বাড়িতে যায় রাসেল। বিভিন্ন কারণে সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। গতকাল রাতে ছারপোকা মারার ওষুধ খায় রাসেল। তার পরিবারের সদস্যরা টের পেয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে রাসেলের মৃত্যু হয়।

রাসেলের ফেসবুকের টাইমলাইনে গিয়ে দেখা যায়, শুক্রবার রাত ১১টা ৩৯ মিনিটে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘কাউকে কোনো কষ্ট দিয়ে থাকলে মাফ করে দিয়েন’।

এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, শুনেছি একজন ছাত্র মারা গেছেন, তবে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিনা জানি না। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

পিপিবিডি/জিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,অর্থনীতি বিভাগ,শিক্ষার্থী আত্মহত্যা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত