• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

স্বামীর জন্য গার্লফ্রেন্ড খোঁজেন যে স্ত্রী!

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২২, ১৬:২৭
আন্তর্জাতিক ডেস্ক

স্বামী কিংবা স্ত্রী, অন্য মহিলা অথবা পুরুষের সঙ্গে পরকীয়া মোটেও সহ্য করতে পারেন না। এটাই বাস্তব সত্য। এই সত্যকে কিছুটা হলেও পাল্টে দিয়েছেন এক নারী। নিজেদের বিবাহিত জীবনের একযুগ পার করেও নিজের স্বামীকে অন্য মহিলার হাতে সমর্পণ করতে একেবারে সিদ্ধহস্ত তিনি।

এ ঘটনা যুক্তরাষ্ট্রের। জানা গেছে, সম্প্রতি আমেরিকার এক মহিলা তার স্বামীকে অন্য মহিলার হাতে তুলে দিয়েছেন নির্দ্বিধায়। শুধুমাত্র অন্য মহিলার সঙ্গে তার স্বামীর ঘনিষ্ঠ বন্ধুত্বই নয়, তাদের সঙ্গে নিবিড় প্রেমের সম্পর্ক কিংবা অন্তরঙ্গতা বাড়াতেও আপত্তি নেই স্ত্রীর। এমনকী, অন্য মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্ক তৈরি করতে নিজের স্বামীকে উদ্বুদ্ধ করেন তিনি।

ইতিমধ্যেই নিজের স্বামীর প্রতি স্ত্রীয়ের এই নতুন দৃষ্টিভঙ্গির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে হু-হু করে। পাশাপাশি ওই ঘটনার জন্য ইতিমধ্যেই ওই মহিলা সোশ্যাল মিডিয়ায় ট্রলডও হয়েছেন। এমনকী অন্য মহিলার সঙ্গে নিজের স্বামীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ওই মহিলা একাধিকবার পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ওই মহিলা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ফ্যান ক্লাবও তৈরি করেছেন তার নিজস্ব পেজে।

সোশ্যাল মিডিয়ায় ওই মহিলা জানিয়েছেন তার স্বামীর সঙ্গে তিনি খোলামেলা থাকতে পছন্দ করেন। তার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানিয়েছেন, এর জন্য তাদের দাম্পত্য জীবনে কখনো কোনো অশান্তি হয়নি।

কারণ হিসাবে ওই মহিলা জানিয়েছেন, বর্তমানে তাদের বিবাহিত জীবনের ১২ বছর চলছে। তার স্বামী প্রায়শই নিত্য নতুন বান্ধবী নিয়ে বাড়িতে আসেন এবং স্বামীর ওই বান্ধবীদের সাদরে গ্রহণ করেন। এমনকী তার স্বামীর বান্ধবীদের ভালো-মন্দ রান্না করেও খাওয়ান। এতে তার বেশ মজাই লাগে বলে জানিয়েছেন। সূত্র: নিউজ আঠারো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

স্ত্রী,গার্লফ্রেন্ড,স্বামী,যুক্তরাষ্ট্র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close